শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

রাজাপুরে ব্যাংক কর্মকর্তাসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
22.0kভিজিটর

ঝালকাঠির রাজাপুর থানা পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে ব্যাংক কর্মকর্তা আল মামুনসহ সাত জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। শুক্রবার বিকাল তিনটায় উপজেলার সাতুরিয়া ইউনিয়নের উত্তর তারাবুনিয়া এলাকার মোঃ মাকিদ খানের বসত ঘরে জুয়া খেলার আসর চলাকালে তাদের হাতেনাতে আটক করা হয়েছে।

এসময় পুলিশ তাদের কাছ নগদ ৭৫ হাজার টাকা ও জুয়া খেলার সরজ্ঞাম জব্দ করেছে। ব্যাংক কর্মকর্তা আল মামুন কাউখালি উপজেলার শিয়ালকাঠি গ্রামের মোঃ বেলায়েত আকনের ছেলে ও পূবালী ব্যাংক বরিশাল শাখার ক্যাশিয়ার পদে কর্মরত রয়েছে বলে জানাগেছে।

গ্রেপ্তারকৃত ৭জনের মধ্যে অন্যরা হলো কাউখালীর শিয়ালকাঠী গ্রামের ইউসুফ হাওলাদারের ছেলে মহিদুল ইসলাম বাবু, আব্দুস সোবাহান হাওলাদারের ছেলে দুলাল হাওলাদার, রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া এলাকার গনি জমাদ্দারের ছেলে কামরুল হোসেন জমাদ্দার, রশিদ জমাদ্দারের ছেলে মজিবর জমাদ্দার, মোকসেদ আলী খানের ছেলে মহিদুল ইসলাম জমাদ্দার ও কাওসার সরদারের ছেলে ইমাদুল সরদার।

রাজাপুর থানা পুলিশ জানায়, ওই এলাকায় একটি চক্র নিয়মিত জুয়া ও মাদকের আসর বসায় এমন অভিযোগ ছিল। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল মাদক ও জুয়া বিরোধী অভিযান চালায়। এসময় ঘটনাস্থল থেকে ৭ জুয়ারীকে আটক ও জুয়া খেলার ৭৫ হাজার টাকাসহ জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়। উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে এদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x