শিরোনাম:
গঙ্গাচড়ায় চাল না দিয়ে বৃদ্ধসহ দু’জনকে পেটালেন গ্রাম পুলিশ ! জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে আলফাডাঙ্গায় চলছে মাটি কাটার মহোৎসব,উপজেলা প্রশাসন পদক্ষেপ গ্রহনে গাফলতি চট্টগ্রামে ঝুট গুদামে আগুন জেলা প্রশাসন পঞ্চগড় কর্তৃক  আয়োজিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী-২০২৪ ইং নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও দুজন গ্রেফতার চট্টগ্রামের কালুরঘাট সেতু যান ও পথচারী চলাচলে প্রস্তুত কালিগঞ্জে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ৪৭ পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ ঈদে ভাড়া নৈরাজ্য-সড়ক দুর্ঘটনা বন্ধের দাবি যাত্রীকল্যাণ সমিতির আসাদুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

ঝালকাঠিতে মরণব্যাধি ক্যান্সার রোগ থেকে বাঁচতে চায় দিনমজুর রাকিব

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
ক্যান্সার রোগ থেকে বাঁচতে চায় দিনমজুর রাকিব
68.8kভিজিটর

ঝালকাঠির কাঁঠালিয়ায় মরণব্যাধি ক্যান্সার রোগ থেকে বাঁচতে সাহায্যে চায় দিনমজুর মো. রাকিব। সমাজের বিত্তবান দানশীল ব্যক্তিদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ জানান তিনি। কাঁঠালিয়া উপজেলার সদর ইউনিয়নের চিংড়াখালী গ্রামের মো. শাহজাহান মিয়ার ৩ মেয়ে ২ ছেল। দ্বিতীয় ছেলে হলো মো. রাকিব (২৫)। ষাটোর্ধ বৃদ্ধা বাবা শাহজাহান মিয়াও দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট রোগে অসুস্থ হয়ে বিছানায় কাতরাচ্ছে। বড় ভাই হাসিব কিছুটা মানুষিক রোগী। সংসার চালানোর জন্য উপার্জনের একমাত্র রাকিব ছিলো ভরসা।

দীর্ঘদিন অসুস্থ থাকার পর মাস চারেক আগে রাকিবের ব্লাড ক্যান্সার ধরা পড়ে। জরুরী ভিত্তিতে তাকে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা। অন্যথায়, নিভে যেতে পারে তার জীবনের প্রদীপ। অর্থের অভাবে চিকিৎসা করাতে পারে নায় তার পরিবার। দিন দিন তার শারীরিক সমস্যা আরো জটিল থেকে জটিলতর হচ্ছে। কিন্তু অর্থের অভাবে তার চিকিৎসা ব্যাহত হচ্ছে। এই ব্যয়বহুল চিকিৎসা করাতে গিয়ে তার হতদরিদ্র পরিবারটি সব হারিয়ে আজ নি:স্ব হয়ে গেছে। এখন আর চিকিৎসা করানোর মতো সমার্থ নেই পরিবারটির।

বর্তমানে রাকিব ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। এমতাবস্থায় মরণব্যাধি ক্যান্সার রোগের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির কাছে আর্থিক সাহায্যের জন্য আবেদন জানান তিনি। চিকিৎসার জন্য সাহায্য পাঠাতে মো. রাকিবের 01323843623 এই নম্বরে যোগাযোগ করুণ।

এবিষয় কাঁঠালিয়া উপজেলা সমাজসেবা অফিসার এসএম দেলোয়ার হোসেন বলেন, আমাদের কাছে তিন আগে আবেদন দিয়েছে আমরা গ্রহণ করেছে।

এবিষয় কাঁঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নেছার উদ্দিন বলেন, ব্লাড ক্যান্সারের একটি আবেদন করেছে। সমাজসেবা অফিসারকে বলে দিয়েছি। খুব তাড়াতাড়ি ঢাকা থেকে টাকা পেয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x