আওয়ামী দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থীতা প্রত্যাহার।

আলফাডাঙ্গা প্রতিনিধি, আরিফুজ্জামান চাকলাদার
  • আপডেটের সময় : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভায় অনুষ্ঠব্য ২৯ শে ডিসেম্বর পৌর নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার করে দলীয় নৌকা প্রতীকের প্রার্থীর সাথে একাত্মতা ঘোষণা দিয়ে সংবাদ সম্মেলন করেছে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ আলী বাসার।

গত বৃহস্পতিবার পহেলা নভেম্বর সন্ধ্যার পরে উপজেলা আওয়ামী দলীয় কার্যালয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলন করেন। সৈয়দ আশরাফ আলী বাশার এক লিখিত বক্তব্যে বলেন,আমি পৌরসভা মেয়র পদে একজন প্রার্থী ছিলাম।

দলীয় মনোনয়নপত্র কিনে ছিলাম।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা ২৭ শে নভেম্বর সরকারি বাস ভবনে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড সভায় আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে মনোনয়ন দিয়েছে।

তার( শেখ হাসিনা) সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে এবং আমাদের (ফরিদপুর-১) আসনের মাননীয় সংসদ সদস্য মনজুর হোসেন বুলবুলের দীর্ঘ সময় কথাবার্তা,সান্তনা, দিক নির্দেশনা ও আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামী রাজনীতিকে আরো গতিশীল করার লক্ষ্যে তার নির্দেশে আমি প্রার্থীতা প্রত্যাহার করি।

তিনি আরো বলেন,দলীয় এমপির সম্মানের প্রতি শ্রদ্ধা জানিয়ে দলীয় প্রার্থী প্রত্যাহার ও মেয়র পদে নির্বাচন থেকে সরে দাঁড়াই।আমি এমপি মহোদয়ের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করছি।এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এসএম আকরাম হোসেন, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম সুজা,

আওয়ামীট সহ সভাপতি আব্দুর রউফ তালুকদার,পৌর আ.লীগের সভাপতি ও মেয়র সাইফুর রহমান সাইফার,সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, আওয়ামী সাংগঠনিক সম্পাদক মাহাবুব রহমান কচি, আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক আওয়ামী লীগ কামাল আতাউর রহমান সাইক্লোন, আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা প্রমুখ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x