বোয়ালমারীর সহস্রাইল বাজার বণিক সমিতির নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পূর্ণ।

এস এম রুবেল (ফরিদপুর) প্রতিনিধি :
  • আপডেটের সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সহস্রাইল বাজার বণিক সমিতির নির্বাচন উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোট গ্রহণ সম্পূর্ণ করা হয়েছে।

শনিবার সকাল ৮টা থেকে সহস্রাইল বাজার চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেন স্কুলে বিরতিহীন ভাবে দুপুর তিনটা পর্যন্ত ভোট গ্রহণের সময় শেষ হওয়ার কথা থাকলেও ইনক্লুজারের ভেতর উপস্থিত হওয়া ভোটাররা সাড়ে তিনটা পর্যন্ত ভোট গ্রহণ শেষ হয়।

অফিসার ইনচার্জ মুহাম্মাদ আব্দুল ওহাব বলেন, সহস্রাইল বাজার বণিক সমিতির নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ বাহিনী কড়া নিরাপত্তার মধ্যদিয়ে ভোটের কার্যক্রম শেষ না হওয়া পর্যন্ত পুলিশ প্রশাসন ভোট কেন্দ্রে উপস্থিত থাকবে, এবং ভোট গণনা শান্তি পূর্ণ করার জন্য পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ পর্যাপ্ত পরিমান মোতায়েন করা হয়েছে।সহস্রাইল বাজার বণিক সমিতির ৮৩৯ জন ভোটার রয়েছে।

প্রিজাইটিং অফিসারের দায়ীত্বে থাকা উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রকিবুল হাসান জানান সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট গ্রহণ করা হয়েছে। তিনি আরও জানান মোট ৮০৫ ভোট কাস্ট করা হয়েছে। ৮৩৯ ভোটে ১৪জন প্রার্থী ৪টি পদে নির্বাচনে অংশ গ্রহণ করেছে।

রিটার্নিং অফিসার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারেফ হোসাইন ভোট কেন্দ্রে গিয়ে জানান, শান্তি ও মনোরম পরিবেশে ভোট গ্রহণ শেষ করা হয়েছে। এখন ভোট যাচাই বাছাই করে গণনার কাজ চলছে। তবে কড়া নিরাপত্তার মাধ্যমে ভোট গণনার কাজ শেষ করা হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x