শিরোনাম:
পঞ্চগড়ের দেবীগঞ্জে ঈদের দিন সাবেক পরকীয়া প্রেমিকের হাতে নিহত হয়েছেন শাহনাজ পারভীন নামে এক গৃহিণী। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূরে আলম। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সাওন চৌধুরী গভীর রাতে দরজায় কড়া নাড়লেন প্রাণিসম্পদ মন্ত্রী, দিলেন ঈদের উপহার পাটগ্রাম উপজেলা বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি আবু সাইদ চৌধুরী গোপালগঞ্জে বড়ফা গ্রামের টাইলস মিস্ত্রী খুন চট্টগ্রামের অর্ধশতাধিক গ্রামে ঈদ কাল গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সারা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী

বোয়ালমারীতে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন।

এস এম রুবেল (ফরিদপুর) প্রতিনিধি :
  • আপডেটের সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
36.6kভিজিটর

চাউল, ডাল, তেল, লবন ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিভিন্ন সময় সমাবেশ মিছিল মিটিং করার কারণে ফরিদপুরের বোয়ালমারীতে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা হামলা করার প্রতিবাদে প্রেস ব্রিফিং করা হয়।

রোববার সকাল সাড়ে নয়টায় পৌরসভার ছবদু মিয়া মার্কেটে বিএনপির অস্থায়ী কার্যালয়ে প্রেস ব্রিফিং এর সময় ফরিদপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য শাহ মো. আবু জাফর বলেন, পহেলা ডিসেম্বর মাঝকান্দি ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের ওপর জয়নগর ফাঁড়ির পাশে কে বা কাহারা ককটেল বিস্ফোরণ করে। তা উদ্ঘাটন না করে পুলিশ বিএনপির ৩২ জন নেতা কর্মীর বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন ভাবে মামলা দায়ের করেন। এ মামলায় ১২জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছিল।

গ্রেফতার ও আরো গায়েবী মামলার হুমকি ও ভয়ভীতি দেখিয়ে অনেক নেতাকর্মীর কাছ থেকে মোটা অংকের অর্থ আদায়েরও অভিযোগ করা হয় সংবাদ ব্রিফিংএ। এ জুলুম-অন্যায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মির্জা ফকরুল সহ সকল কারাবন্দী আশু মুক্তি ও প্রশাসনের নিরপেক্ষ আচরণের দাবী জানান শাহ মোঃ আবু জাফর।

সংবাদ ব্রিফিং কালে অন্যান্যের মধ্যে উপজেলা বি এন পির সাধারণ সম্পাদক এ্যাডঃ সিরাজুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামসুদ্দীন মিয়া ঝুনু,সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান বাবু,কৃষক দলের কেন্দ্রীয় সদস্য আমিনুল ইসলাম,পৌর বি এন পির সভাপতি শেখ আফছার উদ্দীন,সহ সভাপতি মোঃ সাইফুর রহমান,সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ,বি এন পি নেতা জাহাঙ্গীর আলম মুকুল,যুবদল নেতা মিনহাজুর রহমান লিপন,মহিবুল ইসলাম তুহিন ও ছাত্রদল নেতা মাহফুজ মিয়া,মাহবুব হাসান সজীব প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x