শিরোনাম:
গঙ্গাচড়ায় চাল না দিয়ে বৃদ্ধসহ দু’জনকে পেটালেন গ্রাম পুলিশ ! জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে আলফাডাঙ্গায় চলছে মাটি কাটার মহোৎসব,উপজেলা প্রশাসন পদক্ষেপ গ্রহনে গাফলতি চট্টগ্রামে ঝুট গুদামে আগুন জেলা প্রশাসন পঞ্চগড় কর্তৃক  আয়োজিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী-২০২৪ ইং নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও দুজন গ্রেফতার চট্টগ্রামের কালুরঘাট সেতু যান ও পথচারী চলাচলে প্রস্তুত কালিগঞ্জে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ৪৭ পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ ঈদে ভাড়া নৈরাজ্য-সড়ক দুর্ঘটনা বন্ধের দাবি যাত্রীকল্যাণ সমিতির আসাদুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

রাজাপুরে চারটি স্কুলে ও দোকানে ৫৩ হাজার টাকার ল্যাপটপ চুরি

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
ল্যাপটপ চুরি
66.7kভিজিটর

ঝালকাঠির রাজাপুরে চারটি প্রাথমিক বিদ্যালয় ও একটি দোকান চুরির ঘটনা ঘটেছে। বুধবার রাতে সাতুরিয়া ইউনিয়নের সাতুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, ১নং হামিদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে নগদ ২৫ হাজার টাকা ১টি ল্যাপটপ ও একটি ঘন্টা চুরি হয়েছে।

২নং দক্ষিণ সাতুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে নগদ ১৩ হাজার টাকা ২টি ল্যাপটপ ও একটি ঘন্টা চুরি হয়েছে। ৮১নং উত্তর পশ্চিম তারাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে একটি ঘন্টা চুরি হয়েছে। ৭৭নং তারা বুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে একটি ঘন্টা ও আসবাবপত্র চুরি হয়েছে। এছাড়া ৭৭নং তারা বুনিয়া স্কুলের পাশে আলতাফ হোসেনের দোকান চুরি হয় চোরেরা নগদ ১৫ হাজার টাকা ও ১টি টিভি নিয়ে গেছে।

একটি পানির মোটর চুরি হয়। খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ গঠনস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থল পরিদর্শনকালে এসআই নাজমুজ্জামান বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে এখন পর্যন্ত কাউকে আটক বা মালামাল উদ্ধার করা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x