শিরোনাম:
বরিশাল নগরীতে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা অস্ট্রেলিয়াকে হারিয়ে ঐতিহাসিক জয় পেল আফগানিস্তান সালথায় বাংলাদেশ খেলাফত মজলিস এর কমিটি গঠন সভাপতি,মফিজুর রহমান,সাধারণ সম্পাদক,কামরুজ্জামান বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন সাভানা ইকো পার্কের ছয় দিনের আয় ৩ লাখ ২৬ হাজার টাকা আলফাডাঙ্গায় আধিপত্য বিস্তারে পূূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের হামলায় গুরুতর আহত তিন জন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী আব্দুর রহমানের আশুরোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল চট্টগ্রামে অবৈধ পানি, বিদ্যুৎ ও গ্যাসের সংযোগ বিচ্ছিন্নের নির্দেশ চট্টগ্রামে ১১ ইউপি চেয়ারম্যানগনের বর্জন বোয়ালখালীতে আগুন পুড়ল ৩ দোকান

কাকুরিয়া বাজার ব্যবসায়ী মন্টু মাঝির দোকানে হামলা ও হত্যা চেষ্টা।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
কাকুরিয়া বাজার মন্টু মাঝির দোকানে হামলা, লুটপাট।
কাকুরিয়া বাজার মন্টু মাঝির দোকানে হামলা, লুটপাট।
25.8kভিজিটর

বরিশালের হিজলা উপজেলার হিজলাগৌরবদী ইউনিয়নের কাকুরিয়া বাজার মন্টু মাঝির দোকানে ডুকে আলাউদ্দিন বেপারী ও তার সন্ত্রাসী বাহিনী, হামলা করে দোকান মালিক মন্টু মাঝিকে আহত করে, নগদ ক্যাশ ও দোকান লুট করে, চাদা দাবি করে, চাদা না দিলে প্রাণ নাষের হুমকি দেয়।

এই হামলা ও হত্যা চেষ্টায় যারা জরিত ছিলি….
১. ইউপি সদস্য আলাউদ্দিন বেপারী, ২. ছালাল বেপারী, উভয়ের পিতা- শাশছু বেপারী, ৩. মাসুদ রানা আব্বাস বেপারী, ৪. সুজন বেপারী উভয়ের পিতা- আলাউদ্দিন বেপারী, ৫. ছালেম বেপারী, পিতা- কালাম বেপারী, ৬. বাকের আকন, পিতা- এয়াসিন আকন, ৭. রাশেদ বেপারী, পিতা- আমির হোসেন বেপারী সহ অজ্ঞাত নামা আরও ১৫/২০ জন সন্ত্রাসী, ৭জুন রাত সাড়ে সাত টার সময় মন্টু মাঝির দোকানে ডুকে হামলা করে তাকে আহত করে, নগদ ক্যাশ ও দোকান লুট করে, চাদা দাবি করে, চাদা না দিলে প্রাণ নাশের হুমকি দেয়।

আহত মন্টু মাঝি হিজলা হাসপাতালে ভর্তি আছেন। মন্টু মাঝির ক্রকৃত জমি বিগত ১৫ বছর যাবৎ জোর দখল করে ভোগ করে আলাউদ্দিন বেপারী ও তার সন্ত্রাসী বাহিনী। এই জোর দখলের জের ধরে দোকানা হমলা করা হয়, স্থানিয় সূত্র জানায় সন্ধ্যার পর বিদ্যুৎ চলে গেলে, রাতের অন্ধকারে মন্টু মাঝিকে হত্যা করতে চেয়েছে আলাউদ্দিন গং। বাজারের অন্যান্য লোকজন জড়ো হলে সবাইকে ভয়ভীতি দেখীয়ে, তাকে আহত অবস্থায় ফেলেরেখে যায়। পরে স্থানিয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

বিস্তারিত আসছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x