ফরিদপুর গাঁজার বস্তা উদ্ধার মহিলা আটক

এস এম রুবেল ফরিদপুর প্রতিনিধি :
  • আপডেটের সময় : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
গাঁজার বস্তা উদ্ধার মহিলা আটক

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ৬৪ কেজি গাঁজা সহ মাহিনুর বেগম (২৮) নামের এক মহিলাকে আটক করেছে থানা পুলিশ। ওই মহিলা উপজেলার আলগী ইউনিয়নের তালকান্দা গ্রামের আল আমিন ভূইয়ার স্ত্রী।

ভাঙ্গা থানার পুলিশ গোপন সংবাদের ভিত্ততে গত ১৮ জানুয়ারী বুধবার আল আমিন এর বাড়ির চৌচালা টিন সেট ঘর তল্লাসী চালিয়ে কাঠের পাটাতনের উপর থেকে একটি প্লাস্টিক বস্তায় ১০ কেজি, ২টি পাটের বস্তায় ৪৭ কেজি ও একটি কালো রং এর ট্রাভেল ব্যাগ থেকে ৭ কেজি করে মোট ৬৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়, এবং ওই মহিলাকে আটক করা হয়। বাকি আসামীরা টের পেয়ে ঘটনা স্থল ত্যাগ করেন। তবে পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। বৃস্হস্পতিবার দুপুরে প্রেস কনফারেন্সের মাধ্যমে এ বিষয়ে নিশ্চিত করেছেন পুলিশ সুপার মো. শাহজাহান।

উদ্ধার করা গাঁজার বাজার মূল্য প্রায় ২০ লাখ টাকা। ওই মহিলাকে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রেস কনফারেন্স উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো. শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শেখ মোঃ আবদুল্লাহ বিন কালাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মো. হেলাল উদ্দিন ভূইয়া, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম, ডিবির ওসি মোহাম্মদ মামুনুর রশীদসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x