শিরোনাম:
পঞ্চগড়ের দেবীগঞ্জে ঈদের দিন সাবেক পরকীয়া প্রেমিকের হাতে নিহত হয়েছেন শাহনাজ পারভীন নামে এক গৃহিণী। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূরে আলম। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সাওন চৌধুরী গভীর রাতে দরজায় কড়া নাড়লেন প্রাণিসম্পদ মন্ত্রী, দিলেন ঈদের উপহার পাটগ্রাম উপজেলা বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি আবু সাইদ চৌধুরী গোপালগঞ্জে বড়ফা গ্রামের টাইলস মিস্ত্রী খুন চট্টগ্রামের অর্ধশতাধিক গ্রামে ঈদ কাল গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সারা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী

সালথার যদুনন্দী‌তে মাদক-সন্ত্রাস ও বাল্য বি‌বাহ বিরোধী ক‌মি‌টির সভা অনু‌ষ্ঠিত।

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ আ
  • আপডেটের সময় : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
44.4kভিজিটর

ফ‌রিদপু‌রের সালথার যদুনন্দীতে সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ ও বাল‌্য বিবাহ বি‌রোধী ইউ‌নিয়ন কমি‌টির সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। যদুনন্দী ইউ‌নিয়ন প‌রিষ‌দের আ‌য়োজ‌নে বুধবার (১১ জানুয়া‌রি) বেলা ১১টায় ইউ‌নিয়ন প‌রিষদ ভব‌নে এই মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়।

সভায় যদুনন্দী ইউনিয়ন পরিষদের নির্বা‌চিত জনপ্রতি‌নি‌ধি, স্থানীয় সুধীজন, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, গ্রাম পু‌লিশ, ইমাম এবং শিক্ষার্থীদের সমন্বয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও বাল্যবিবাহ প্রতি‌রোধের বিষয়ে মতবিনিময় করা হয়। শান্তিপূর্ণ সালথা গঠনে স্থানীয় ব্যক্তিবর্গের দায়িত্ব ও কর্তব‌্য পাল‌নে এবং অনাবাদি কৃ‌ষি জমি চাষাবা‌দে সবাই‌কে উদ্বুদ্ধ করা হয়।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোঃ আক্তার হো‌সেন শা‌হিন যদুনন্দী ইউ‌নিয়ন প‌রিষদে পৌছলে প‌রিষ‌দের পক্ষ থে‌কে তা‌কে ফুল দি‌য়ে শু‌ভেচ্ছা জানা‌নো হয়। ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার জীবাংশু দাস, নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় ক‌লে‌জের অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমান, রুপপাত বামন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের সভাপতি কামরুজ্জামান কাইয়ুম মোল‌্যা, ইউ‌পি স‌চিব এনা‌য়েত হো‌সেন প্রমূখ।

মত‌বি‌নিময় সভায় উপজেলা নির্বাহী অ‌ফিসার মোঃ আক্তার হোসেন শাহিন বলেন, এক‌টি সুন্দর ইউ‌নিয়ন তথা উপ‌জেলা গঠ‌নে সবাই মিলে মিশে কাজ করতে হবে তাহলে এলাকার কাইজ্জা-মারামারী, মাদক কারবারী ও বাল্যবিবাহ প্রতিরোধ করা সম্ভব হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসরণ করে অনাবাদি সকল কৃ‌ষি জমি চাষাবা‌দের আওতায় আনতে হ‌বে। সম্মিলিত প্রচেষ্টায় আমরা একটি উন্নত ও সমৃদ্ধ উপজেলা গঠনে কাজ করে যেতে চাই।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x