আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়নে ১৯২ প্রার্থীর মনোনয়ন পত্র যাচাই-বাছাই বৈধতা ও ৬ জনের বাতিল।

আরিফুজ্জামান চাকলাদার :আলফাডাঙ্গা প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় আসন্ন ২৯ ডিসেম্বর ( বৃহস্পতিবার) নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উপজেলা পরিষদ হল রুমে শনিবার ( ৩ ডিসেম্বর) সকাল ১১ টায় সিনিয়র জেলা নির্বাচন অফিসার, রিটানিং অফিসার পৌরসভা মোহাম্মদ হাবিবুর রহমান ও নির্বাচন অফিসার শামীম আহমেদ এবং

নির্বাচন অফিসার মধুখালী ও রিটানিং অফিসার (আলফাডাঙ্গা, বুড়াইচ,গোপালপুর ইউনিয়ন পরিষদ) মনজুরুল আলমের সমন্বয় একটি পৌরসভা ও তিনটি ইউনিয়নে সকল প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই-বাছাই করেন ।উপজেলায় হল রুমে ১৯৮ জনের প্রার্থী মধ্যে যাচাই-বাছাই শেষে ২৯২ জন বৈধ্য ও ৬ জনকে অবৈধ ঘোষণা করেছেন।

প্রার্থীরা হলেন,পৌর মেয়র পদে ০৩ জন।এরা হলেন,মো. সাইফুর রহমান সাইফার (বাংলাদেশ আওয়ামী লীগ), একেএম আহাদুল হাসান আহাদ (সতন্ত্র),আলী আকসাদ ঝন্টু (সতন্ত্র)।

এ ছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ১০ জন এবং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ৩১ জন। আলফাডাঙ্গা সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ০৫ জন। এরা হলেন সোহরাব হোসেন বুলবুল (বাংলাদেশ আওয়ামীলীগ),মো. ছোবান শেখ (ইসলামী আন্দোলন বাংলাদেশ),মো. আব্দুর রাজ্জাক (সতন্ত্র), মোহাম্মদ মনিরুজ্জামান (সতন্ত্র), আসিকুর রহমান আসিক (সতন্ত্র)।

ইউনিয়নে সংরক্ষিত সদস্য প্রার্থী ০৯ জন এবং সাধারণ ওয়ার্ডে সদ্স্য পদে ৩৩ জন।বুড়াইচ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ০৬ জন।এরা হলেন আব্দুল আলীম খান (বাংলাদেশ আওয়ামী লীগ), জাহাঙ্গীর আলম (সতন্ত্র), মো. আব্দুল ওহাব পান্নু মিয়া (সতন্ত্র),আহসান উদ্দৌলা রানা (সতন্ত্র), মোকাম্মেল হোসেন টিক্কা (সতন্ত্র) এবং আবু মুসা (সতন্ত্র)।

এ ছাড়া সংরক্ষিত সদস্য ১৪ জন এবং সাধারণ ওয়ার্ডে সদস্য -৩৬ জন। গোপালপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ০৩ জন।এরা হলেন ইনামুল হাসান (বাংলাদেশ আওয়ামীলীগ), মো. সাইফুল খান (সতন্ত্র) এব, রুপালী বেগম (সতন্ত্র)। এছাড়া সংরক্ষিত ওয়ার্ডে সদস্য-১২ জন এবং সাধারণ ওয়ার্ডের সদস্য -৩০ জন।

নির্বাচন কমিশন হতে প্রাপ্ত তথ্য মতে,আগামী ৪,৫,৬ ডিসেম্বর ডিসি অফিসে আপিল আবেদনের শেষ সময়, আগামী ১০ ডিসেম্বর( শনিবার) প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ,১১ ডিসেম্বর প্রতীক বরাদ্দ, ২৯ ডিসেম্বর ভোট গ্রহন ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x