শিরোনাম:
ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত জামায়াত ক্ষমতায় আসলে জাতির মালিক নয় সেবক হিসেবে দায়িত্ব পালন করবে—– আমীরে জামায়ত ডা. শফিকুর রহমান

বর্ষিয়ান সাংবাদিক আফতাব হোসেনেরমৃত্যুতে রংপুর রিপোর্টার্স ক্লাবের শোক

রিয়াদুন্নবী রিয়াদ প্রতিনিধি:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
বর্ষিয়ান সাংবাদিক আফতাব হোসেনের মৃত্যুতে রংপুর রিপোর্টার্স ক্লাবের শোক
28.4kভিজিটর

প্রেস বিজ্ঞপ্তিঃ
বর্ষিয়ান সাংবাদিক বৈশাখি টেলিভিশনের সিনিয়র রিপোর্টার, রংপুর প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ, বরেণ্য লেখক ও সংগঠক আফতাব হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রংপুর রিপোর্টার্স ক্লাব। একই সাথে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয়েছে।

মঙ্গলবার ( ১৮ অক্টোবর) এক শোক বার্তায় ক্লাবের সকল সদস্যদের পক্ষে সভাপতি নজরুল ইসলাম রাজু ও সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নান বলেছেন, মরহুম আফতাব হোসেন শুধু একজন সাংবাদিকই ছিলেন না। তিনি ছিলেন একজন পরিচ্ছন্ন সাংবাদিক সংগঠক, একজন প্রথম শ্রেণির লেখক। তিনি সুশাসনের জন্য নাগরিক সুজন এ নেতৃত্ব দিয়ে দেশে সুশাসন প্রতিষ্ঠায় অনবদ্য অবদান রেখেছেন। তার অসময়ে চলে যাওয়ায় রংপুরের সাংবাদিকতা, সাহিত্যাঙ্গনসহ সুশীল সমাজের অপূরনীয় ক্ষতি হয়ে গেলো।

শোকবার্তায় মহান আল্লাহর কাছে এই গুণিজনের মাগফেরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

জনাব আফতাব হোসেন ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে রংপুর কমিউনিটি মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসা নিচ্ছিলেন। মঙ্গলবার (১৮ অক্টোবর ২২) ভোররাতে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বার্তা প্রেরক :রাফাত হোসেন বাঁধান প্রচার সম্পাদক

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x