শিরোনাম:
হাটহাজারীর দস্তারবন্দী সম্মেলনে পাগড়ি পরানো হবে আড়াই হাজার তরুণ আলেমকে। চবি শিক্ষক সমিতির উদ্যোগে বিদায়ী ও নবাগত শিক্ষকদের সম্মাননা-সংবর্ধনা অনুষ্ঠিত। অবৈধ ঝুঁকিপূর্ণ ভবন জামাতা বিসিসির প্রকৌশলী অভিযোগে হয়নি সুফল আতঙ্কে এলাকাবাসী বেরোবিতে বর্ণিল আয়োজনে রোকেয়া দিবস ২০২২ পালিত পাথরঘাটায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত পৈত্রিক খরিদা সম্পত্তির উপর জোরপূর্বক কবরস্থানের নামে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন রূপগঞ্জে আন্তর্জাতিক জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন ও আলোচনা সভা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে এম এ সালাম হাটহাজারীতে ২ মাদক কারবারি আটক। জামালপুরে মেলান্দহ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ডিসি শাবস্তী রায়।

বর্ষিয়ান সাংবাদিক আফতাব হোসেনেরমৃত্যুতে রংপুর রিপোর্টার্স ক্লাবের শোক

রিয়াদুন্নবী রিয়াদ প্রতিনিধি:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
বর্ষিয়ান সাংবাদিক আফতাব হোসেনের মৃত্যুতে রংপুর রিপোর্টার্স ক্লাবের শোক

প্রেস বিজ্ঞপ্তিঃ
বর্ষিয়ান সাংবাদিক বৈশাখি টেলিভিশনের সিনিয়র রিপোর্টার, রংপুর প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ, বরেণ্য লেখক ও সংগঠক আফতাব হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রংপুর রিপোর্টার্স ক্লাব। একই সাথে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয়েছে।

মঙ্গলবার ( ১৮ অক্টোবর) এক শোক বার্তায় ক্লাবের সকল সদস্যদের পক্ষে সভাপতি নজরুল ইসলাম রাজু ও সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নান বলেছেন, মরহুম আফতাব হোসেন শুধু একজন সাংবাদিকই ছিলেন না। তিনি ছিলেন একজন পরিচ্ছন্ন সাংবাদিক সংগঠক, একজন প্রথম শ্রেণির লেখক। তিনি সুশাসনের জন্য নাগরিক সুজন এ নেতৃত্ব দিয়ে দেশে সুশাসন প্রতিষ্ঠায় অনবদ্য অবদান রেখেছেন। তার অসময়ে চলে যাওয়ায় রংপুরের সাংবাদিকতা, সাহিত্যাঙ্গনসহ সুশীল সমাজের অপূরনীয় ক্ষতি হয়ে গেলো।

শোকবার্তায় মহান আল্লাহর কাছে এই গুণিজনের মাগফেরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

জনাব আফতাব হোসেন ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে রংপুর কমিউনিটি মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসা নিচ্ছিলেন। মঙ্গলবার (১৮ অক্টোবর ২২) ভোররাতে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বার্তা প্রেরক :রাফাত হোসেন বাঁধান প্রচার সম্পাদক

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x