শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

সালথার যদুনন্দী‌তে মাদক-সন্ত্রাস ও বাল‌্য বিবাহ বি‌রোধী ক‌মি‌টির সভা অনু‌ষ্ঠিত।

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
58.2kভিজিটর

ফ‌রিদপু‌রের সালথার যদুনন্দীতে সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ ও বাল‌্য বিবাহ বি‌রোধী ইউ‌নিয়ন কমি‌টির সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। যদুনন্দী ইউ‌নিয়ন প‌রিষ‌দের আ‌য়োজ‌নে বুধবার (১১ জানুয়া‌রি) বেলা ১১টায় ইউ‌নিয়ন প‌রিষদ ভব‌নে এই মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়।

সভায় যদুনন্দী ইউনিয়ন পরিষদের নির্বা‌চিত জনপ্রতি‌নি‌ধি, স্থানীয় সুধীজন, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, গ্রাম পু‌লিশ, ইমাম এবং শিক্ষার্থীদের সমন্বয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও বাল্যবিবাহ প্রতি‌রোধের বিষয়ে মতবিনিময় করা হয়। শান্তিপূর্ণ সালথা গঠনে স্থানীয় ব্যক্তিবর্গের দায়িত্ব ও কর্তব‌্য পাল‌নে এবং অনাবাদি কৃ‌ষি জমি চাষাবা‌দে সবাই‌কে উদ্বুদ্ধ করা হয়।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোঃ আক্তার হো‌সেন শা‌হিন যদুনন্দী ইউ‌নিয়ন প‌রিষদে পৌছলে প‌রিষ‌দের পক্ষ থে‌কে তা‌কে ফুল দি‌য়ে শু‌ভেচ্ছা জানা‌নো হয়। ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার জীবাংশু দাস, নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় ক‌লে‌জের অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমান, রুপপাত বামন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের সভাপতি কামরুজ্জামান কাইয়ুম মোল‌্যা, ইউ‌পি স‌চিব এনা‌য়েত হো‌সেন প্রমূখ।

মত‌বি‌নিময় সভায় উপজেলা নির্বাহী অ‌ফিসার মোঃ আক্তার হোসেন শাহিন বলেন, এক‌টি সুন্দর ইউ‌নিয়ন তথা উপ‌জেলা গঠ‌নে সবাই মিলে মিশে কাজ করতে হবে তাহলে এলাকার কাইজ্জা-মারামারী, মাদক কারবারী ও বাল্যবিবাহ প্রতিরোধ করা সম্ভব হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসরণ করে অনাবাদি সকল কৃ‌ষি জমি চাষাবা‌দের আওতায় আনতে হ‌বে। সম্মিলিত প্রচেষ্টায় আমরা একটি উন্নত ও সমৃদ্ধ উপজেলা গঠনে কাজ করে যেতে চাই।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x