শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

পূর্বাচল ৩০০ফিট রাস্তা অনাকাঙ্ক্ষিত মরন ফাঁদ

স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
পূর্বাচল ৩০০ফিট রাস্তা অনাকাঙ্ক্ষিত মরন ফাঁদ
20.0kভিজিটর

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবস্থিত পূর্বাচল নতুন শহরে ৩শত ফিট রাস্তায় ড্রাম ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশা যাত্রীর মৃত্যু হয়েছে।

এই দুর্ঘটনায় আহত সাজেদা বেগম (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার দুপুরের দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মো. বাচ্চু মিয়া এই তথ্য জানান। বাকিরা চিকিৎসাধীন আছে। এর মধ্যে রাব্বি (১০) নামে এক শিশুর অবস্থা আশঙ্কাজনক।

পূর্বাচল নতুন শহর এর ফাঁড়ি ইনর্চাস মোঃ শাওন আহম্মেদ বলেন, আমরা ঘটনা স্থলে গিয়েছি এবং ড্রামট্রাক জব্দ ও আসামী আইয়ুব আলী(৩০) গ্রেফতার করেছি। আহতদের হাসপাতালে পাঠিয়ে দিয়েছি।

৩০শে নভেম্বর২২ইং সকাল সাড়ে ৬টার দিকে পূর্বাচল ৩শত ফিট রাস্তার ৩ নম্বর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। কুড়িল বিশ্বরোড থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিকশার পিছনে দিক থেকে আসা ইট বাহী ছোট ড্রামট্রাক উপর উঠিয়ে দেন। আহতরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ও চিকিৎসাধীন আছেন।

wsb/riad

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x