শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

হিজলার ৪ মাদক ব্যবসায়ী চাঁদপুরে আটক, গ্রেপ্তারের সময়ে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ ১।

মোঃ দুলাল সরদার, হিজলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪
53.3kভিজিটর

বরিশালের হিজলা উপজেলার চিহ্নিত মাদকসম্রাট ইয়াসিন সহ তার চার সহযোগীকে ২৬ কেজি গাঁজা সহ গ্রেপ্তার করেছে চাঁদপুর নৌ পুলিশ।

নৌ পুলিশের অভিযানের সময় গ্রেফতারের হাত থেকে বাঁচতে নদীতে ঝাপ দেয় ১ মাদক ব্যবসায়ী। গত ২৯ই ফেব্রুয়ারী রাত আনুমানিক ৯টায় চাঁদপুর সদর থানাধীন বাঁশগাড়ি খালের মূখে চাঁদপুর নৌ পুলিশের এস আই মোঃ জহির উদ্দিন, মিঠুন বালা, এএসআই রিয়াজুল ইসলাম ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনাকালে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল মেঘনা নদী থেকে ২৬ কেজি গাঁজা ও ১টি স্পিডবোট সহ হিজলা উপজেলার চিহ্নিত মাদক সম্রাট ছদ্মবেশী স্পিডবোট ও মোটরসাইকেল চালক হিজলা উপজেলার হিজলা গৌরব্দী ইউনিয়নের চর কুশুরিয়া গ্রামের অলি উদ্দিন মাতুব্বর এর ছেলে ইয়াসিন মাতুব্বর, খোরশেদ বেপারীর ছেলে ইলিয়াস হোসেন, হেলাল উদ্দিন মাতুব্বর এর ছেলে সাইফুল ইসলাম ও শরিয়তপুর জেলার গোসাইর হাট থানার জানপুর গ্রামের তোফাজ্জেল গাজীর ছেলে ফারুক গাজী।

মাদক বিরোধী এই বিশেষ অভিযান পরিচালনার সময় মাদক সম্রাট ইয়াসিনের সহচর ও তার চাচাতো ভাই জয়নাল মাতুব্বর নামের ব্যক্তিটি স্পিডবোট থেকে নদীতে ঝাপ দেয়।

স্থানীয় সূত্রে জানা যায় হিজলা উপজেলার কয়েকজন প্রভাবশালী ব্যক্তির ছত্রছায়ায় বেপরোয়া ইয়াসিন গাঁজা সহ বিভিন্ন মাদকদ্রব দিনদুপুরে উপজেলার বিভিন্ন স্থানে সে নিজে ও তার লোক দিয়ে বিক্রি করে আসছিলো।

চাঁদপুর সদর নৌ থানার ওসি কামরুজ্জামান বলেন গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ২৬ কেজি গাঁজা ও ১টি স্পিডবোট সহ তাদেরকে আটক করা হয়েছে। আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের নিয়মিত মামলা করা হয়েছে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত নদীতে ঝাপ দেয়া হিজলা উপজেলার চরকুশুরিয়া গ্রামের জয়নাল মাতুব্বর এর ছেলে ইউনুস মাতুব্বর এর কোন সন্ধান পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x