শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

হিজলায় শেষ সময়ে জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারণা, মুখোমুখি ২ ভাই ও চাচা ভাতিজা।

হিজলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪
34.4kভিজিটর

২১ ই মে হিজলা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে প্রচার প্রচারণা, শেষ সময়ে প্রার্থীরা ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে, প্রার্থনা করছেন ভোট, দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। আপন ২ ভাই ও চাচা ভাতিজা মুখোমুখি ভোট যুদ্ধে। ছাড় দিচ্ছেন না কেউ কাউকে। হিজলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন ।

তাদের মধ্যে রয়েছে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ২ বারের সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ টিপু সিকদার মটরসাইকেল প্রতিকে প্রতিদ্বন্ধিতা করছেন।তার আপন সেজো ভাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আলতাফ মাহমুদ দিপু সিকদার ঘোড়া প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন।
অপরদিকে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম বেলায়েত হোসেন ঢালীর ছেলে নজরুল ইসলাম রাজু ঢালী চিংড়ি মাছ ও তার আপন চাচা মোঃ দেলোয়ার হোসেন ফারুক ঢালী আনারস প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন।
অন্যদিকে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সার্জেন্ট হাফিজুর রহমান মাহমুদ হেলিকাপ্টার প্রতিক নিয়ে লড়াই করছেন।
আপন ২ ভাই ও চাচা ভাতিজার এই ভোট যুদ্ধ ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে উপভোগ করেছেন সাধারণ ভোটার’রা। উপজেলা ব্যাপি সাধারণ ভোটারদের বড় একটি অংশই মনে করেন ছোট ভাইয়ের কাছে পরাজিত হতে পারেন বড় ভাই এবং ভাতিজার কাছে চাচা।

তবুও কেনো ছাড় দিচ্ছে না নির্বাচনী মাঠে এমন প্রশ্ন ঘোড়া প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করা প্রার্থী আলতাফ মাহমুদ দিপু সিকদার এর নিকট জানতে চাইলে তিনি বলেন আমি শেষ সময় পর্যন্ত আশাবাদী, পারিবারিক ভাবে চেষ্টা করা হচ্ছে সমাধানের এবং এর সমাধান হবে।
চাচা ভাতিজার লড়াই নিয়ে ভাতিজা চিংড়ি মাছ প্রতিকের প্রার্থী নজরুল ইসলাম রাজু ঢালীর কাছে জানতে চাইলে তিনি বলেন এটা নির্বাচনী কৌশল, আমাদের পরিবার এক এবং অভিন্ন, অপেক্ষা করুন শেষ সময়ের চমকের জন্যে।
এছাড়া হিজলা উপজেলা পরিষদে নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা হলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ফারুক সরদার,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী কারুজ্জামান সাইলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলাইমান শান্ত,
সাবেক ছাত্রলীগ নেতা এস এম লোকমান,এছাড়াও রয়েছে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও হিজলা গৌরবদী ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন এর ছেলে উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাইদুল ইসলাম মাহিম।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ভাইস চেয়ারম্যান নাজমা বেগম ও উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা ইসলাম তুহিন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x