শিরোনাম:
বোয়ালখালীতে নবনিযুক্ত ১৪ জন স্বাস্থ্য সহকারীদের বরণ অনুষ্ঠান সম্পুন্ন গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ চট্টগ্রামে সীমানা গুলোই সস্ত্রাসীদের নীরব আস্তানা : প্রশাসন নিরব চট্টগ্রামে এক ইউপি চেয়ারম্যান গ্রেফতার সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত চাঁদার দাবিতে হাবিববাহিনীর হামলায় আহত ১, এলাকাবাসীর ঝাড়ু মিছিল সদ্য যোগদানকৃত রেঞ্জ ডিআইজির সাথে সৌজন্য সাক্ষাৎ কাশিয়ানির রাহুথড় উদয়ন বিদ্যাপিঠ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ অপসারণ কাশিয়ানীতে নকল পণ্যের ভ্রাম্যমাণ আদালত অভিযান বোয়ালখালীতে গাছ কাটাকে কেন্দ্র করে আহত ৫

চট্টগ্রামে ভুয়া মহিলা ডাক্তার , লাখ টাকা জরিমানা

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
10.0kভিজিটর

চট্টগ্রামে পটিয়ার উপজেলার শান্তির হাটে চট্টগ্রাম জেলা এনএসআই’র তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে এক ভুয়া ডাক্তারকে সনাক্ত করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তাকে লাখ টাকা জরিমানা করা হয়।

তাহেরা বেগম নামে এ ভুয়া ডাক্তারকে এক লাখ টাকা জরিমানা করা হয় এবং তার কাছ থেকে ভবিষ্যতে এ ধরণের আর চেম্বার না করার বিষয়ে মুচলেখা নেয়া হয়। তিনি দীর্ঘ ২ বছর ধরে এলাকায় চেম্বার খুলে ডাক্তারের সাইনবোর্ড লাগিয়ে বিভিন্ন রোগী দেখে আসছিলেন।

আজ মঙ্গলবার (১০ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে পটিয়া শান্তির হাট এলাকার হাজী মার্কেট ২য় তলায় তিনি চেম্বার করার সময় ডাক্তারি সনদ ব্যতীত ডাক্তার পরিচয় দিয়ে রোগী দেখার অপরাধে তাকে জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস।

তাহেরা বেগম (৪৪) উপজেলার কুসুমপুরা ইউনিয়নের সাততেতৈয়া গ্রামের মৃত নুরুজ্জামানের মেয়ে। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিএমডিসির ডাক্তারি সনদ ব্যতীত চিকিৎসা দেওয়ার অভিযোগে উপজেলার শান্তির হাট এলাকার হাজী মার্কেট ২য় তলায় অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত।

অভিযান পরিচালনার সময় অভিযোগের সত্যতা পেয়ে ভুয়া ডাক্তার তাহেরা বেগমকে মেডিক্যাল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৯(১) ধারা লঙ্গনের অপরাধে উক্ত আইনের ২৯(২) ধারায় এক লাখ টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে তাকে মুচলেখা নিয়ে সতর্ক করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার সাজ্জাদ ওসমান, স্যানিটারি ইন্সপেক্টর মোহাম্মদ শাহে এমরান, উপজেলা ভূমি অফিসের পেশকার সুদীপ্ত দাশ এবং পটিয়া থানার এসআই ইয়াছিন মাহমুদ প্রমুথ ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x