শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

বরিশাল-৪ আসনে মনোনয়ন দৌড়ে চূড়ান্ত বিজয়ী পঙ্কজ নাথ।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
26.4kভিজিটর

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আপিল শুনানি ও নিষ্পত্তি শেষ হয়েছে। রিটার্নিং কর্মকর্তাদের দেয়া সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করে গত ছয় দিনে ২৭৭ জন প্রার্থিতা ফিরে পেয়েছেন। সেই সাথে আজ পাঁচ হেভিওয়েট প্রার্থীর চূড়ান্ত ভাগ্য নির্ধারিত হয়েছে। এর মধ্যে ফরিদপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদ আপিলে প্রার্থীতা ফিরে পেয়েছেন। এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন শামীম হক। কিন্তু শামীম হক দ্বৈত নাগরিক হওয়ায় চূড়ান্ত আপিলে তার প্রার্থীতা বাতিল হয়ে যায়। ফলে এই আসনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদের এখন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার সম্ভাবনা রয়েছে।

একই অবস্থা দেখা গেছে বরিশাল-৪ আসনে। এখানে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শাম্মী আহমেদ। স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন পঙ্কজ নাথ। তিনি বর্তমান এমপি, এবার তিনি দলের মনোনয়ন পাননি। তবে শামীমের মতো দ্বৈত নাগরিকত্ব সংক্রান্ত তথ্য গোপন করেছেন মর্মে শেষ পর্যন্ত শাম্মী আহমেদের প্রার্থীতা বাতিল হয়ে যায়। আর স্বতন্ত্র প্রার্থী পঙ্কজ নাথের প্রার্থীতা ইসি বহাল ঘোষণা করে। ফলে শেষ মুহুর্তে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া পঙ্কজ নাথের জন্য এখন সহজ হবে বলে অনেকে মনে করছেন।

এখন দেখা বিষয় ফরিদপুর-৩ আসনে এ কে আজাদ এবং বরিশাল-৪ আসনে পঙ্কজ নাথ দলীয় মনোনয়ন পায় কিনা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x