শিরোনাম:
পঞ্চগড়ের দেবীগঞ্জে ঈদের দিন সাবেক পরকীয়া প্রেমিকের হাতে নিহত হয়েছেন শাহনাজ পারভীন নামে এক গৃহিণী। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূরে আলম। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সাওন চৌধুরী গভীর রাতে দরজায় কড়া নাড়লেন প্রাণিসম্পদ মন্ত্রী, দিলেন ঈদের উপহার পাটগ্রাম উপজেলা বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি আবু সাইদ চৌধুরী গোপালগঞ্জে বড়ফা গ্রামের টাইলস মিস্ত্রী খুন চট্টগ্রামের অর্ধশতাধিক গ্রামে ঈদ কাল গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সারা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী

ঝালকাঠিতে নেশার টাকা না পেয়ে বড় ভাইয়ের মোটরসাইকেল পুড়িয়ে দিল ছোট ভাই।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধি:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
15.2kভিজিটর

ঝালকাঠির নলছিটিতে নেশার টাকা না পেয়ে আপন বড় ভাইয়ের মোটরসাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে ছোট ভাই সোমবার(১৩ ফেব্রুয়ারী) রাতে সরকারি নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তায় এ আগ্নি সংযোগের ঘটনা ঘটে।

বড় ভাই মো. দলিল উদ্দিন শাহিন জানান, আমার আপন ছোট ভাই মো. শাহআলম অনেক দিন ধরেই নেশার সাথে জরিত। সে প্রায় সময়ে আমার কাছ থেকে জোর করে টাকা নিয়ে নেশা করতো। বিগত কয়েক দিন সে টাকার জন্য আমার কাছে বেশ কয়েকবার তাগিদ দেয়।

আমি তাকে আর কোন টাকা পয়সা দিবো না বলে স্পষ্ট জানিয়ে দেই। এ কারণে সে ক্ষিপ্ত হয়ে আমার ব্যবহৃত বাজাজ কোম্পানির প্লাটিনা মডেলের গাড়ীতে আমার পথরোধ করে আগুন দেয়। আগুনে মোটরসাইকেলটির অধিকাংশই পুড়ে গেছে। এসময় আমি নলছিটি থানা পুলিশে খবর দিলে সে পালিয়ে যায়।

বর্তমানে গাড়িটি পুলিশ হেফাজতে রয়েছে। তিনি আরও বলেন, আমি এ ব্যাপারে গাড়ি পোড়ানো ও চাঁদাবাজি মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছি।নলছিটি থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মনোরঞ্জন মিস্তিরি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থল থেকে আমরা পুড়ে যাওয়া মোটরসাইকেলটি জব্দ করেছি। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করব।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x