শিরোনাম:
চট্টগ্রামে চুয়েট শিক্ষার্থীদের ডাকে কাল পরিবহন ধর্মঘট হিজলায় রাজহংস ১০ লঞ্চের ধাক্কায় পল্টন থেকে পরে নিখোঁজ ১।  চট্টগ্রামে অবৈধ মাটি কাটার ছবি তুলতেই সাংবাদিকের উপর হামলা হাটহাজারীতে ইউপি নির্বাচন, রামদা হাতে সাজ্জাদ কে খুঁজছে পুলিশ আলাফাডাঙ্গায় আওয়ামীলীগের উদ্যোগে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত ফটিকছড়িতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত। গোপালগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেখার নামাজ আদায় করেন! বোয়ালমারীতে মিথ্যা মামলার বিরুদ্ধে সংবাদ সম্মেলন চবি মাইক্রোবায়োলজি বিভাগের উদ্যোগে সিম্পোজিয়াম অনুষ্ঠিত। তীব্র নিন্দা ও প্রতিবাদ যাত্রী কল্যাণ সমিতিরচাদাঁবাজরা সরকারের আস্থাভাজন হতে চায়।

এন এস ফোরাম এ্যালামনাই’র উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
43.9kভিজিটর

আজ বরিশাল ক্লাবে “এন এসিয়ান বন্ধনে মিলিত হয়েছি রমাদানে” এই শ্লোগানে এন এস ফোরাম এ্যালামনাই’র উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠান আয়োজন করা হয় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এন এস ফোরাম এ্যালামনাই’র
সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ শহীদুল হক।
উক্ত ইফতার ও দোয়া অনুষ্ঠানটি পরিচালিত হয়েছে ঝালকাঠি এন এস কামিল মাদ্রাসার সাবেক শিক্ষার্থীদের আয়োজনে। ইফতার ও দোয়া অনুষ্ঠানে ঝালকাঠি এন এস কামিল মাদ্রাসার সাবেক অনেক শিক্ষার্থীসহ বিশিষ্ট শিক্ষাবিদ গুনিজন উপস্থিত ছিলেন। ইফতার ও দোয়া অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক বেলাল হোসেন সিকদার ও সাংবাদিক লিটন বাইজিদ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x