শিরোনাম:
গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে মহিলা মৃত্যু! ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত

নওগাঁ জেলার সেরা ইউপি সচিব জাহাঙ্গীর আলম খাঁন:

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
29.8kভিজিটর

নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউনিয়ন পরিষদ (ইউপি) সচিব জাহাঙ্গীর আলম খান নওগাঁ জেলার জন্ম মৃত্যু নিবন্ধনে সেরা ইনোভেটিভ আইডিয়াদাতা হিসেবে সম্মাননা পুরস্কার লাভ করেন। এছাড়াও তার কর্মরত বিশা ইউনিয়ন পরিষদ জন্ম মৃত্যু নিবন্ধনে সেপ্টেম্বর মাসের পারফর্মেন্স রিপোর্ট অনুযায়ী রাজশাহী বিভাগে ও জেলায় ১ম স্থান এবং জুলাই-সেপ্টেম্বর কোয়ার্টারে গড়ে ২য় স্থান লাভ করেন।
গত ২৯ অক্টোবর শনিবার জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকারের উপপরিচালক উত্তম কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে গতিশীলতা আনয়ণে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সেরা ইইনোভেটিভ আইডিয়াদাতা হিসেবে জাহাঙ্গীর আলম খানের নাম ঘোষণা করা হয়।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান,পিএএ প্রধান অতিথি হিসাবে সেরা সচিব জাহাঙ্গীর আলম খানের হাতে সম্মাননা ও ক্রেস্ট তুলে দেন। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁর সিভিল সার্জন ডা: আবুহেনা মোহাম্মাদ রায়হানুজ্জামান সরকার, উপপরিচালক , পরিবার পরিকল্পনা মোঃ রফিকুল ইসলাম ।

জাহাঙ্গীর আলম খান ২০১৮ ও ২০১৯ সালেও জেলা শ্রেষ্ঠ সচিব নির্বাচিত হয়েছিলেন, ২০২১ এনআইএলজি, ঢাকাতে ৫৯তম বুনিয়াদি প্রশিক্ষণে সার্বিক মূল্যায়ণে ৩য় এবং ২০১১ সালে সারা দেশের ৫জন শ্রেষ্ঠ সচিবদের একজন নির্বাচিত হন।

তিনি সে সময় এলজিইডি, আগারগাঁও ঢাকায় একদিনের কর্মশালায় সারা দেশের সচিবদের মধ্য থেকে শ্রেষ্ঠ ৫ সচিবের টিম লিডারের দায়িত্ব পালন করেন। ইতো:পূর্বে তিনি জেলার নিয়ামতপুর উপজেলার সদর ইউপি এবং বাহাদুরপুর ইউপি, পোরশা উপজেলার ঘাটনগর এবং ছাওড় ইউপিতে ওতিরিক্ত দায়িত্ব হিসাবে গাংগুরিয়া ও তেতুলিয়া ইউপিতে দায়িত্ব পালন করেন।

এনামুল হক

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x