শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

সাভানা পার্ক থেকে মাছ চুরির সময় হাতেনাতে ধরা খেলো দুদক কর্মকর্তাদের কাছে

গোপালগন্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
16.5kভিজিটর

সাবেক আইজিপি বেনজীর আহমেদের মালিকানাধীন গোপালগঞ্জের সাভানা ইকো ও ন্যাচারাল পার্ক সম্প্রতি ক্রোক করেছে আদালত। ওই ক্রোক সম্পত্তি থেকে চুরি করার সময় প্রায় ৬০০ কেজি মাছ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন।

গত শুক্রবার রাতে এসব মাছ জব্দ করা হয়। এ সময় জব্দকৃত মাছ বিক্রি করে সরকারি কোষাগারে প্রায় ৮৩ হাজার ৭০০ টাকা জমা দেয়া হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করে গোপালগঞ্জ সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সোহেল মো: জিল্লুর রহমান রিগ্যান জানান, ওই রিসোর্ট থেকে মাছ ধরে বিক্রি করার সময় মাছ জব্দ করা হয়। পরে তা নিলামে বিক্রি করা হয়।

এদিকে বেনজির আহমেদের সাভানা ইকো ও ন্যাচারাল পার্কের দায়িত্ব নিয়েছে গোপালগঞ্জ জেলা প্রশাসন। গতকাল শনিবার সকালে এ দায়িত্ব গ্রহণ করে জেলা প্রশাসন। এখন থেকে তাদের নিয়ন্ত্রণে থাকবে ওই পার্ক। তবে দর্শনার্থীদের জন্য পার্কটি এখনই খোলা হচ্ছে না বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x