শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

সাবেক সংসদ সদস্য মনজুর হোসেন বুলবুলের জানাজা অনুষ্ঠিত

আরিফুজ্জামান চাকলাদার
  • আপডেটের সময় : শুক্রবার, ৩১ মে, ২০২৪
15.2kভিজিটর

ফরিদপুর-১ আসন (বোয়ালমারী, মধুখালী, আলফাডাঙ্গা) সাবেক সংসদ সদস্য ও সাবেক সিনিয়র সচিব মনজুর হোসনে বুলবুল (৬৮) গত ৩০ মে ৩ টার সময় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।
মনজুর হোসনেরে স্ত্রী সেলিনা আক্তার মৃত্যুর বষিয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার(৩১ মে)সকাল সোয়া নয়টায় পৌরসভায় আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার পিপিএ, বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেন, উপজেলা চেয়ারম্যান একে এম জাহিদুল হাসান,দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময়-এর সম্পাদক ও প্রকাশক জননেতা আরিফুর রহমান দোলন,আলফাডাঙ্গা পৌর মেয়র মো. আলী আকসাদ ঝন্টু, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল প্রমুখ।
পারিবারিক সূত্রে জানা যায়,
বৃহস্পতিবার বাদ এশা ধানমন্ডি তাকওয়া মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। আলফাডাঙ্গায় দ্বিতীয় জানাজা ও জাতীয় সংসদ ভবনে তৃতীয় জানাজা শেষে জাতীয় বুদ্ধিজীবী কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে।

তিনি আরোও জানান, তার স্বামী মনজুর হোসনে দীর্ঘ দু’মাস ধরে অসুস্থ ছিলেন। তিনি ২০ সালে করোনা ভাইরাস’র আক্রান্ত হওয়ার পরে লিভার সিরোসিস সহ নানা জটিল রোগে ভুগছিলেন।
পরিবার সূত্রে জানা গেছে, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্ধ ইউনিয়নের পানাইল গ্রামে ১৯৫৬ সালরে ১ র্মাচ তিনি জন্মগ্রহণ করনে। 

মনজুর হোসেন ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচন ফরদিপুর-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি রূপালী ব্যাংকের সাবেক দুবারের চেয়ারম্যান ও বিভিন্ন মন্ত্রণালয়রে সচিব ছিলেন। তিনি পাঁচ ভাইয়ের মধ্যে ছোট। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সাবেক সংসদ সদস্যের মৃত্যুতে মৎস্য ও প্রাণসিম্পদ মন্ত্রী আব্দুর রহমান এমপি, জেলা প্রশাসকসহ বিভিন্নস্তরের নেতারা শোক জানিয়েছেন।

তার রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x