শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

চট্টগ্রামে দিনমজুরকে গ্রেফতার ও মুক্তির দাবিতে সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
26.1kভিজিটর

চট্টগ্রামে পটিয়ায় এক দিনমজুরকে ধর্ষণ মামলা গ্রেফতারের প্রতিবাদ এবং তার মুক্তির দাবিতে মহাসড়ক অবরোধ করেছে এলাকাবাসী। এ কে খান নামের এ দিনমজুর স্থানীয় এক নারীর অশ্লালীন চালচলনের প্রতিবাদ করায় তাকে ধর্ষণ মামলা দিয়ে গ্রেফতার ও হয়রানি করায় এ প্রতিবাদ বলে জানান এলাকাবাসী।

আজ শনিবার (১৬ মার্চ) বিকেল সাড়ে ৪টায় চট্টগ্রাম কক্সবাজার আরকান উপজেলার কচুয়াই ইউনিয়নের ভায়ের দিঘির পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

সড়ক অবরোধকালে শত শত নারী পুরুষ দিনমজুর কৃষকের বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন। প্রায় ২০ মিনিটের সড়ক অবরোধকালে সড়কের দুইপাশে শতাধিক গাড়ি আটকে পড়ে।

পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ইনজামুল হক জসিম ঘটনাস্থলে এসে অবরোধকারীদের সড়ক থেকে সরিয়ে দেন। এর আগে বিক্ষুব্ধ এলাকাবাসী স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে গণমাধ্যমকর্মীদের নিয়ে এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন।

এতে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামীগের সাধারণ সম্পাদক সাজেদা বেগম, স্থানীয় সাইফুল্লাহ মজুমদার, সেকান্দর আলীসহ স্থানীয়রা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x