শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

গ্রামীণ ব্যাংক সাপাহার এরিয়ার বার্ষিক ক্রীড়া ও বনভোজন অনুষ্ঠিত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
25.6kভিজিটর

নওগাঁর পত্নীতলায় ঐতিহাসিক দিবর দিঘীতে নোবেল বিজয়ী প্রতিষ্ঠান, (ঋণগ্রহীতা সদস্য ও সরকারের অংশীদারিত্বে পরিচালিত)  গ্রামীণ ব্যাংক সাপাহার এরিয়ার আয়োজনে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮মার্চ ) সকালে দিবর দীঘির ডাকবাংলো চত্বরে  বনভোজন অনুষ্ঠানে সাপাহার এরিয়ার এরিয়া ম্যানেজার আলমগীর আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন গ্রামীণ  ব্যাংক নওগাঁ যোনের যোনাল ম্যানেজার আবুল বাসার। আগ্রাদিগুন শাখার শাখা ব্যবস্থাপক নজরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সাপাহার এরিয়ার প্রোগ্রাম অফিসার মাসুদ পারভেজ। এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন শাখার ম্যানাজার, সেকেন্ড ম্যানাজারসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও তাদের পরিবারের সদস্যবৃন্দ প্রমূখ।

দিনব্যাপী অনুষ্ঠানের শুরুতে জতীয় পতাকা উত্তোলন, পবিত্র কোরআন তেলাওয়াত  ও গীতা পাঠ , অতিথিদের আসন গ্রহন, প্রধান অতিথির শুভেচ্ছা বক্তব্য ও ক্রীড়া প্রতিযোগিতা এবং বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণের মাধ্যমে শেষ হয় গ্রামীণ পরিবারের বাৎসরিক মিলন মেলা। বনভোজন উপলক্ষে গ্রামীণ ব্যাংক পরিবারের সদস্যদের পদচারণায় মুখর হয়ে ওঠে ঐতিহাসিক দিবর দিঘী চত্বর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x