শিরোনাম:
গঙ্গাচড়ায় চাল না দিয়ে বৃদ্ধসহ দু’জনকে পেটালেন গ্রাম পুলিশ ! জেলা প্রশাসকের নির্দেশ অমান্য করে আলফাডাঙ্গায় চলছে মাটি কাটার মহোৎসব,উপজেলা প্রশাসন পদক্ষেপ গ্রহনে গাফলতি চট্টগ্রামে ঝুট গুদামে আগুন জেলা প্রশাসন পঞ্চগড় কর্তৃক  আয়োজিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী-২০২৪ ইং নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও দুজন গ্রেফতার চট্টগ্রামের কালুরঘাট সেতু যান ও পথচারী চলাচলে প্রস্তুত কালিগঞ্জে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ৪৭ পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ ঈদে ভাড়া নৈরাজ্য-সড়ক দুর্ঘটনা বন্ধের দাবি যাত্রীকল্যাণ সমিতির আসাদুজ্জামান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

পাঁচ বছরেও বিচারভূত হয়নি আহমেদ মিশকাত হত্যা মামলার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
110.3kভিজিটর

পাঁচ বছর পেরিয়ে গেলেও বিচারভূত হয়নি পাবনার সরকারি এডওয়ার্ড কলেজের মেধাবী শিক্ষার্থী এস এম মিশকাত আহমেদ হত্যা মামলার।

অনুসন্ধান করে জানা যায়, ২০১৮ সালে ৬ নভেম্বর রাত ৯ ঘটিকায় সরকারী এডওয়ার্ড কলেজের লিচু তলায় ফোনালাপে ডেকে নিয়ে গিয়ে নৃশংসভাবে ছুরিকাঘাতে হত্যা করা মিশকাতকে, ঘটনার পাঁচ বছর অতিক্রান্ত হলেও বিচারভূত হয়নি এই হত্যা মামলার। এতে ক্ষুব্ধ হয়েছে তার পরিবার ও এলাকাবাসী। তার পরিবারের দাবী এই হত্যা মামলার সুষ্ঠু তদন্ত ও বিচার।

নিহত আহমেদ মিশকাত পাবনা সরকারী এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের শিক্ষার্থী ও বাংলাদেশ ব্লাড নেটওয়ার্ক(বিবিএন)’র প্রচার সম্পাদক পদে নিযুক্ত ছিলেন। তিনি পাবনা জেলা স্কুলের প্রাক্তন শিক্ষার্থী। তিনি কোনো রাজনৈতিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন না।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x