শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

বঙ্গবন্ধুর প্রতি কৃতিতে শ্রদ্ধা নিবেদন মধ্যে দিয়ে বালিয়া ইউনিয়ন যুবলীগের নব-নির্বাচিত কমিটির যাত্রা শুরু

জুলফিকার আলী ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
132.0kভিজিটর

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে বালিয়া ইউনিয়ন যুবলীগের নব-নির্বাচিত সভাপতি – সাধারণ সম্পাদকের যাত্রা শুরু। ৩ (সেপ্টেম্বর) রবিবার বিকাল ৫ ঘটিকায় বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের নব-নির্বাচিত কমিটির সভাপতি সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগ, কৃষকলীগ,ছাত্র লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীর দলীয় কার্যালয়ে হাজির হয়ে পরে বালিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

২ সেপ্টেম্বর ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়, সম্মেলনে ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীদের ভোটের মাধ্যমে সভাপতি নিবার্চিত হয় নূরে আলম সাধারণ সম্পাদক যোগেশ চন্দ্র রায়।

এসময় উপস্থিত ছিলেন ৫নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান,বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাকিউল আলম জুয়েল, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ঠাকুরগাঁও জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক সাহারিয়ার মাহাবুব সাওন চৌধুরী, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মোঃ আলমগীর হোসেন, বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি নূরে আলম, সাধারণ সম্পাদক যোগেশ চন্দ্র রায় সহ বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

ঠাকুরগাঁও জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক সাহারিয়ার মাহাবুব সাওন চৌধুরী বলেন বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মেলন সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। তিনি আরও বলেন কোনো অপশক্তি মাথা উঁচু করে জ্বালাও পরাও না করে,আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অগ্রণী ভূমিকা পালন করবে, নৌকার বিজয় সুনিশ্চিত করে ঘরে ফিরব আমরা।

স্মার্ট বাংলাদেশ বির্নিমানে অগ্রণী ভূমিকা পালন করবে বালিয়া ইউনিয়ন যুবলীগ এই প্রত্যাশা করেন। ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জাকিউল আলম জুয়েল বলেন, গত ২ সেপ্টেম্বরে বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয় তারই ধারাবাহিকতায় আমার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেছি।

তিনি জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে বলেন আগামী নির্বাচনে যেন স্বাধীনতার অপশক্তি জামাত জঙ্গি গোষ্ঠীরা নির্বাচনে কোন ভাবে বাঁধা বা ভুলে পথে প্রভাবিত করতে না পারে। আগামী জাতীয় নির্বাচনে সবাইকে ঐক্য বদ্ধ হয়ে থাকতে হবে কেউ আযেনো দলের সাথে বেইমানী না করে এ ব্যাপারে সবাইকে সজাগ থাকার আহবান জানান।

বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মোঃ আলমগীর হোসেন তার বক্তব্যে নব-নির্বাচিত কমিটিকে শুভেচছা ও অভিনন্দন জানান, সেই সাথে সবাইকে এক হয়ে সামনে দিকে এগিয়ে যাওয়ার জন্য বলেন যাতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা বিষয় সুনিশ্চিত হয় এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাত দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা উন্নয়ন দিয়ে ধাবিত হয়।

বালিয়া ইউনিয়ন যুবলীগের নব-নির্বাচিত সভাপতি নূরে আলম বলেন ভোট গ্রহণের মধ্যে দিয়ে সুষ্ঠু ভাবে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে,বালিয়া ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীদের ভোটের মাধ্যমে প্রতিনিধি হিসেবে দায়িত্ব পেয়েছি, আমি যেন সততার সঙ্গে তা পালন করতে পারি দোয়া করবেন ও সকলের সহযোগিতা কামনা করছি। পরে ১৫ আগস্টে বঙ্গবন্ধু সহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x