শিরোনাম:
পঞ্চগড়ের দেবীগঞ্জে ঈদের দিন সাবেক পরকীয়া প্রেমিকের হাতে নিহত হয়েছেন শাহনাজ পারভীন নামে এক গৃহিণী। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা নূরে আলম। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা সাওন চৌধুরী গভীর রাতে দরজায় কড়া নাড়লেন প্রাণিসম্পদ মন্ত্রী, দিলেন ঈদের উপহার পাটগ্রাম উপজেলা বাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি আবু সাইদ চৌধুরী গোপালগঞ্জে বড়ফা গ্রামের টাইলস মিস্ত্রী খুন চট্টগ্রামের অর্ধশতাধিক গ্রামে ঈদ কাল গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সারা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক চট্টগ্রামে বখাটে মতিনের অত্যাচারে অতিষ্ঠ এলাকায়বাসী

প্রধানমন্ত্রী ক্রীড়া অঙ্গনে ব্যাপক উন্নয়ন করেছে : মোশাররফ হোসেন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
65.0kভিজিটর

‘প্রধানমন্ত্রী দেশের ক্রীড়া অঙ্গনে ব্যাপক উন্নয়ন করেছে’ এমন মন্তব্য করেছে পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোশাররফ হোসেন।

রবিবার (৩০ জুলাই) সন্ধ্যায় স্বাধীনতা চত্ত্বরে
সদর উপজেলা পরিষদ আয়োজিত ওয়ার্ল্ড স্পেশাল অলম্পিকস গেমসে স্বর্ণ ও ব্রোঞ্জ পদকপ্রাপ্ত বাক প্রতিবন্ধীদের সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের ক্রিকেট অঙ্গনকে নিয়ে গেছে অনন্য উচ্চতায়। দেশের ক্রিকেট আজ সারা বিশ্বে সমাদৃত, শুধু তাই নয় প্রধানমন্ত্রী ও তার সুযোগ্য কন্যা সায়মা ওয়াজেদ পুতুল বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের এ দেশে যতটা অগ্রাধিকার দিয়েছেন উন্নত বিশ্বে তার নজির নেই। বাক ও শারীরিক প্রতিবন্ধী এ শিশুদের তিনি খেলাধুলা ও পড়ালেখার জন্য ব্যবস্থা করে দিয়েছেন। আজ এ সকল শিশুরা বিশ্ব অলম্পিকস গেমসে অংশগ্রহণ করে যার সম্পূর্ণ অবদান মাননীয় প্রধানমন্ত্রীর। শুধু অংশগ্রহণ নয় তারা আজ স্বর্ণ পদক লাভ করে। এটি প্রধানমন্ত্রীর সফলতা বাংলাদেশের সফলতা তথা পাবনার সফলতা।

পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের সভাপতিত্বে ও রিফাত স্মৃতি সংঘের সভাপতি মুস্তাকিম মুহিবের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এমপি।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান আসম আব্দুর রহিম পাকন, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান ও জেলা ক্রীড়া সংস্থার মোঃ বাদশা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিফাত মানবিক বধির সংসদ ও রিফাত স্মৃতি সংঘের প্রতিষ্ঠাতা আলহাজ্ব ফারুক হোসেন। এ সময় স্বর্ণ ও ব্রোঞ্জ পদকপ্রাপ্ত ১৬ জন বাক ও শারীরিক প্রতিবন্ধীকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা শেষে আঁতশবাজি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে পৃষ্ঠপোষকতায় ছিল রিফাত স্মৃতি সংঘ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x