শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

ঢাকা-রূপগঞ্জ-কালীগঞ্জ সড়কের রূপগঞ্জ অংশের নির্মাণ কাজের উদ্বোধন।

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : শনিবার, ৩ জুন, ২০২৩
42.0kভিজিটর

ঢাকা-রূপগঞ্জ-কালীগঞ্জ সড়কের রূপগঞ্জ অংশের ১৫ কিলোমিটার সড়কের নির্মাণ কাজ গতকাল ৩ জুন শনিবার উদ্বোধন করা হয়েছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) এই সড়ক ১৮ ফুট প্রস্থে পাকাকরণ ও ৬ ফুট করে ফুটপাত এবং মাটি ভরাট কাজের ব্যয় ধরা হয়েছে ৮৫ কোটি টাকা।

বৃহত্তর ঢাকা উন্নয়নপ্রকল্প-৪ (জিডিপি-৪) এর অধীনে সড়কটি নির্মাণ করা হবে। আগামী ডিসেম্বর মাসের আগেই এ সড়কের নির্মাণ কাজ সমাপ্ত হবে। রূপগঞ্জের এইচ আর মডেল স্কুল মাঠে আয়োজিত সড়ক নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মোঃ ছালাউদ্দিন ভুইয়া।

সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ শাহজাহান ভুইয়া, ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা প্রকৌশলী জামালউদ্দিন, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ, মশিউর রহমান তারেক, ওবায়দুল মজিদ জুয়েল, মাছুম চৌধুরী অপু, শীলা রাণী পাল, আলহাজ হাবিবুর রহমান হারেছ, ইমন হাসান খোকন, ছাত্রলীগ নেতা আব্দুল আজিজ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশের যতো অর্জন তার পুরোটাই এসেছে আওয়ামীলীগ সরকারের হাত ধরে। আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। আওয়ামীলীগ ক্ষমতায় আসলেই দেশের সার্বিক উন্নয়ন হয়। পরে নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x