শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

রূপগঞ্জের ছাত্তার জুট মিলস মডেল হাই স্কুলের ৯৮ ব্যাচের মিলন মেলা।

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
313.0kভিজিটর

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ছাত্তার জুট মিলস মডেল হাই স্কুলের এসএসসি-৯৮ ব্যাচের মিলন মেলা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৪ মে রবিবার রূপগঞ্জের পুর্বাচল জয়বাংলা চত্ত্বরে এ অনুষ্ঠান হয়।

ফুল দিয়ে বন্ধুদের বরণ করে মিলন মেলার আনুষ্ঠানিক শুরু হয়। দীর্ঘদিন পর সকলে এক সঙ্গে হয়ে আনন্দ উচ্ছ্বাসে মেতে উঠে সবাই। একে অপরকে জড়িয়ে ধরে আলিঙ্গন করে অনেকেই। প্রতিবছরের ন্যায় এবারও সহপাঠীদের কাছে পেয়ে সবাই আবেগ আপ্লুত হয়ে পড়েন। সবাই পুরোনো দিনের স্মৃতি মনে করে আড্ডায় মিলিত হন।

বন্ধুদের উদ্যোগে অনুষ্ঠিত মিলন মেলায় মোঃ সারোয়ার, রাজু জুয়েল, খাইরুল বাসার সুমন, মোঃ আলমগীর হোসেন, মাহাবুব, রুবেল আলামিন, বদরুল, নবী হোসেন, মোমেন, অহিদুল ইসলাম, মোঃ হিরু, রুবেল মোল্লা, মোক্তার হোসেন, ফারুক ও সোহেল কবির অংশ নেয়। পরে প্রীতিভোজ শেষে রেফেলড্রয়ের পুরস্কার বিতরণীয় মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x