শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্স ড্রাইভার গাঁজা সহ আটক।

মোঃ নাঈম হাসান, ঝালকাঠি প্রতিনিধি :
  • আপডেটের সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
23.6kভিজিটর

মাদক সেবনের দায়ে ঝালকাঠির নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্স ড্রাইভারকে আটক করে কারাগারে প্রেরন করা হয়েছে।

শনিবার (৮ এপ্রিল) রাতে নলছিটি থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত এম্বুলেন্স ড্রাইভারকে ২০ (বিশ) গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে।

আটককৃত রোমেন হাওলাদার (৩৯) বরিশাল সদরের মোহাম্মদপুর এলাকার বাসিন্দা। তার পিতা নাম মৃত আবদুল মন্নান হাওলাদার। সে নলছিটি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এম্বুলেন্স ড্রাইভার হিসেবে কর্মরত।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত এগারোটার দিকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ী রাখার গ্যারেজের ভিতর মাদক বেঁচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় রোমেন হাওলাদারকে তল্লাশি করে তার সাথে ২০ (বিশ) গ্রাম গাঁজা পাওয়া যায়।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু: আতাউর রহমান জানান, তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x