শিরোনাম:
বরিশাল নগরীতে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা অস্ট্রেলিয়াকে হারিয়ে ঐতিহাসিক জয় পেল আফগানিস্তান সালথায় বাংলাদেশ খেলাফত মজলিস এর কমিটি গঠন সভাপতি,মফিজুর রহমান,সাধারণ সম্পাদক,কামরুজ্জামান বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন সাভানা ইকো পার্কের ছয় দিনের আয় ৩ লাখ ২৬ হাজার টাকা আলফাডাঙ্গায় আধিপত্য বিস্তারে পূূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের হামলায় গুরুতর আহত তিন জন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী আব্দুর রহমানের আশুরোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল চট্টগ্রামে অবৈধ পানি, বিদ্যুৎ ও গ্যাসের সংযোগ বিচ্ছিন্নের নির্দেশ চট্টগ্রামে ১১ ইউপি চেয়ারম্যানগনের বর্জন বোয়ালখালীতে আগুন পুড়ল ৩ দোকান

নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্স ড্রাইভার গাঁজা সহ আটক।

মোঃ নাঈম হাসান, ঝালকাঠি প্রতিনিধি :
  • আপডেটের সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
20.6kভিজিটর

মাদক সেবনের দায়ে ঝালকাঠির নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্স ড্রাইভারকে আটক করে কারাগারে প্রেরন করা হয়েছে।

শনিবার (৮ এপ্রিল) রাতে নলছিটি থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত এম্বুলেন্স ড্রাইভারকে ২০ (বিশ) গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে।

আটককৃত রোমেন হাওলাদার (৩৯) বরিশাল সদরের মোহাম্মদপুর এলাকার বাসিন্দা। তার পিতা নাম মৃত আবদুল মন্নান হাওলাদার। সে নলছিটি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এম্বুলেন্স ড্রাইভার হিসেবে কর্মরত।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত এগারোটার দিকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ী রাখার গ্যারেজের ভিতর মাদক বেঁচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় রোমেন হাওলাদারকে তল্লাশি করে তার সাথে ২০ (বিশ) গ্রাম গাঁজা পাওয়া যায়।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু: আতাউর রহমান জানান, তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x