শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

বোয়ালমারীতে মোটরসাইকেল দূর্ঘটনায় ২জন নিহত।

এস এম রুবেল, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
16.4kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বারাংকুলা গ্রামে মাঝকান্দি-ভাটিয়া পাড়া আঞ্চলিক মহাসড়কে মোটরসাইকেল ওভারটেক করতে গিয়ে রাস্তার পাশে রাখা গাছের স্তুপের সাথে ধাক্কা লেগে ঘটনা স্থলে চালকের মৃত্যু হয়।

অপর দিকে গুরুত্বর আহত আবস্থায় মোটরসাইকেল আরোহী কিশোরীকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধুর শেখ মুজিব মেডিকেলে নেয়ার সময় পথি মধ্যে মারা যান। মোটরসাইকেলে থাকা আরেক জন আরোহী যুবক শফিকুল ইসলাম আহত হয়। আহত অবস্থায় তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত দু’জন শামিম মোল্যা (২৬) এবং তার বিয়াইন নিহত কিশোরী সুমাইয়া (১৭)। মোটরসাইকেল আরোহী তিন জনের বাড়ি পৌর সভার ৫নং ওয়ার্ড কলারন গ্রামে। জানা যায়, বৃহস্পতিবার (৯ মার্চ) বিকেল ৪টার দিকে শামিম মোল্যা, শফিকুল ইসলাম ও সুমাইয়া একই মোটরসাইকেলে সহস্রাইল বাজারে যাওয়ার সময় বারাংকুলা সবুজ বাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে অপর দিক থেকে আসা মোটরসাইকেলকে ওভারটেক করতে গেলে সড়কের পাশে স্তুপ করে রাখা গাছে ধাক্কা লেগে চালক শামিম মোল্যার মাথা ফেটে ঘটনাস্থলেই মারা যায়।

অপর আরোহী সুমাইয়াকে গুরুত্বর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর নেয়ার সময় পথি মাঝে মারা যান। বোয়ালমারী থানার এসআই সরোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল দূর্ঘটনায় দু’জন মারা গিয়েছেন। পরবর্তী ব্যবস্থা প্রক্রীয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x