ঝালকাঠিতে ইয়াস এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শিক্ষা উপকরণ উপহার।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩

ইয়ুথ অ্যাকশন সোসাইটি-ইয়াস এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে “তরুণদের হাতে গড়বো দেশ আমার সোনার বাংলাদেশ স্লোগানে ও জেবা বিনতে জহির ফাউন্ডেশন এর অর্থায়নে মঙ্গলবার (২৪শে জানুয়ারী) সকাল ১১টায় ঝালকাঠির শাহী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৫ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ উপহার প্রদান করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলার সিভিল সার্জন ডা. এইচ.এম জহিরুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন ইয়াসের উপদেষ্টা ইসরাত জাহান সোনালী, মোঃ হাসান মাহমুদ, মোঃ ছবির হোসেন, ধানসিড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, শাহী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুন্নাহার, ইয়াসের সাবেক সভাপতি মোঃ শাকিল হাওলাদার রনি। সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম রাব্বি, সাংগঠনিক সম্পাদক মোঃ সাব্বির হোসেন রানা, ইয়াসের সদস্য রোহান, হাবিবা, নাফিয়া, বহ্নি, তাইফা ইসলাম সহ অন্যান্য সদস্যরা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ইয়াসের কাজ গুলো গুলো বেশ কার্যকরি। আমি প্রায়ই তাদের দেখি রক্ত ডোনেট করাতে রক্তদাতাদের নিয়ে হাসপাতালে ছুটে চলেন। এছাড়াও ঝালকাঠিতে পূর্বে যেসব কাজ করেছে তা বেশ গুরুত্বর্পূন ভূমিকা রেখেছে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন আগামীতে তোমরাও মানব সেবায় ইয়াসের মত ভূমিকা রাখবে বলে আশা রাখি।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক তার বক্তব্যে বলেন ইয়াসের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আগামীতে এরকম কাজ অব্যাহত রাখার আহ্বান জানান।

উপদেষ্টারা তাদের বক্তব্যে ইয়াসের সাফল্য কামনা সহ আগামীতে আরো এগিয়ে যাওয়ার প্রত্যয়ে কাজ করার আহবান জানান। তাদের কাজ গুলো সমাজের উন্নয়নে যে ভূমিকা রাখছে তা তুলে ধরেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x