শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
27.4kভিজিটর

মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলাম,বিশেষ প্রতিনিধিঃ নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে ১৮ জানুয়ারি ২০২৩ রোজ বুধবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার) এর সভাপতিত্বে সিএমপির ডিসেম্বর-২০২২ এর মাসিক অপরাধ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিএমপি কমিশনার তার বক্তব্যে নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবিং এই ধারা অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন। তিনি সকল জোনের ডিসিদের স্ব স্ব জোনে মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে বলেন। রুজুকৃত মামলা ও অভিযোগসমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে নির্দেশ দেন।এছাড়াও ট্রাফিক বিভাগকে আরো গতিশীল হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।

এসময় ডিসেম্বর-২০২২ এর অস্ত্র, মাদক ও চোরাইগাড়ি উদ্ধার, আসামি গ্রেফতার ও ভালো কাজের জন্য বিভিন্ন ক্যাটেগরিতে সকল স্তরের ৩৪ জন পুলিশ সদস্যকে নগদ অর্থ প্রদান করা হয়।

ডিসেম্বর-২০২২ এর শ্রেষ্ঠ বিভাগ,শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার,শ্রেষ্ঠ থানা,শ্রেষ্ঠ ডিবি টিম,শ্রেষ্ঠ উপ-পরিদর্শক ও সহকারী উপ-পরিদর্শক,শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী,শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী হয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) জনাব মোহাম্মাদ জসিম উদ্দিন , পিপিএম (বার),সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন) জনাব আরিফ হোসেন,পুলিশ পরিদর্শক (বাকলিয়া থানা) জনাব মোহাম্মাদ আব্দুর রহিম,পুলিশ পরিদর্শক (ডিবি উত্তর) জনাব আরিফুর রহমান,এসআই/রানা প্রতাপ বণিক ও পিএসআই /মোঃ আবু সাঈদ,ইপিজেড থানা,এসআই/শাহাদাত হোসেন আকবরশাহ থানা,এসআই/মোঃ আব্দুল্লাহ,বায়োজিদ বোস্তামি থানা,এসআই/মোঃ সাইফুল আলম,কোতোয়ালী থানা, এসআই / রনি তালুকদার, সদরঘাট থানা, এসআই /সজীব কুমার আচার্য, চকবাজার থানা, এএসআই/মোঃ এনামুল হক, আকবরশাহ থানা, এএসআই/সোহেল আহমেদ,খুলশী থানা।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব ফয়সাল মাহমুদ, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x