রাতের আঁধারে কুমারপুর স্কুলের সীমানা প্রাচীর ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩

রাতের আঁধারে কুমারপুর স্কুলের সীমানা প্রাচীর ভেঙে ফেলার অভিযোগ

জুলফিকার আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে রাতের আঁধারে কুমারপুর স্কুলের সীমানা প্রাচীর সুরক্ষা দেয়াল ভেঙে ফেলার অভিযোগ উঠেছে প্রতিবেশী আমিনুল ইসলাম এর পরিবারের বিরুদ্ধে।

সোমবার (১৬ জানুয়ারি) সকালে ভূল্লী থানার কুমারপুর উচ্চ বিদ্যালয়ের নির্মাণাধীন সীমানা প্রাচীর দেয়াল ভেঙে পড়ে থাকার দৃশ্য দেখতে পান স্কুলের অফিস সহকারী রাকিব ইসলাম। পরে বিষয়টি স্কুলের সকলের কাছে অবগত হয়।

নির্মাণাধীন সীমানা প্রাচীরের দেয়াল ভেঙে ফেলায় বিদ্যালয়ের সুরক্ষা দেয়াল নির্মাণে বাধার সৃষ্টি হয়েছে বলে জানান স্কুল কৃর্তপক্ষ।


এ বিষয়ে কুমারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াস আলী বলেন, এই স্কুলটি একটি সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। দীর্ঘদিন থেকে স্কুলের পাশেই প্রতিবেশি আমিনুল ইসলাম এর পরিবার স্কুলের জমির কিছু অংশ অবৈধভাবে দখল করে আসছে এবং স্কুলের সুনাম ক্ষুন্ন করার জন্য তারা বিভিন্ন ভাবে পায়তারা করার অপচেষ্টা চালাচ্ছে। তারাই রাগে ক্ষোভে রাতের আঁধারে সীমানা প্রাচীর ভেঙে ফেলেছে।
আমরা সুষ্ঠ সমাধান ও বিচারের জন্য প্রশাসনের সহযোগীতা চাই।


অভিযোগ অস্বীকার করে আমিনুল ইসলাম এর স্ত্রী আরজিনা আক্তার বলেন, আমরা স্কুলের সীমানা প্রাচীর ভেঙে ফেলেনি। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে স্কুল কৃর্তপক্ষ।

আলী হোসেন নামে অভিভাবক বলেন,আমার মেয়ে এই স্কুলে পড়াশোনা করে,আমি দীর্ঘদিন যাবত দেখেছি স্কুলের সাথে আমিনুল এর জমি নিয়ে দ্বন্দ্ব লেগে আছে, এবং তারা নানা ভাবে স্কুলের কাজে বাধা সৃষ্টি করে আসছে আমি প্রশাসনের সহযোগিতায় বিষয়টি সুষ্ঠু সমাধান করার জোড় দাবি জানাচ্ছি। আর স্কুলের সীমানা প্রাচীর ভেঙে ফেলার কাজটি খুব জঘন্য অপরাধ বলে মনে করছি,এটার সুষ্ঠু বিচার দাবি করছি।


ভূল্লী থানা অফিসার ইনচার্জ (ওসি) একে এম আতিকুর রহমান বলেন, মৌখিক অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x