শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

কিশোরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

সাইয়েদার রহমান, স্টাফ রিপোর্টারঃ কিশোরগঞ্জ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
21.0kভিজিটর

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে সাত দিন ধরে অবস্থান করছেন এসএসসি পরীক্ষার্থী(১৬) এক প্রেমিকা। এ সময় বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক কমল রায় (২২)।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) মেলাবর গজারিপাড়া গ্রামের ইউপি সদস্য প্রকাশ চন্দ্র এ তথ্য নিশ্চিত করেছেন।

অভিযুক্ত ব্যক্তি হলেন, কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের মেলাবর গজারিপাড়া গ্রামের শ্রীধর রায়ের ছেলে কমল রায়।

ইউপি সদস্য প্রকাশ চন্দ্র জানান, অনশনকারী তরুণীর পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করে কোনো সাড়া পাওয়া যায়নি। প্রেমিক কমল বাড়িতে ফিরলে বিষয়টি নিয়ে সমাধানের চেষ্টা করা হবে। কমল কবে বাড়িতে ফিরবে তা জানি না।

প্রেমিকের বাড়িতে অবস্থান তরুণী জানান, কমল রায়ের সঙ্গে প্রায় এক বছর ধরে প্রেমের সম্পর্ক। বিয়ের কথা বলে কমল একাধিকবার অন্তরঙ্গ সময় কাটিয়েছে। বিয়ে করার জন্য চাপ দিলে যোগাযোগ বন্ধ করে দেয়। এ কারণে বাধ্য হয়ে বিয়ের দাবিতে গত শুক্রবার তার বাড়িতে উঠেছি। কমলের সঙ্গে বিয়ে না হলে আত্মহত্যা করব।

অভিযুক্ত প্রেমিক কমল বাড়িতে না থাকায় বক্তব্য জানা যায়নি। পরে এ বিষয়ে প্রেমিক কমলের বাবা শ্রীধর রায় জানান, কমল যদি এই তরুণীকে বিয়ে করতে চায়, তা হলে বিয়ে হবে। তবে আমার ছেলে এখন কোথায় গেছে, আমি জানি না।

এ বিষয়ে কিশারগঞ্জ থানার ওসি রাজীব কুমার রায় জানান, এই খবরটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x