শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

সাবেক ছাত্রনেতা সুইটসহ ২ জনের বহিষ্কার আদেশ প্রত্যাহার

পাবনা প্রতিনিধি :
  • আপডেটের সময় : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
23.0kভিজিটর

পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইটের বহিষ্কার আদেশ প্রত্যাহার করেছে বিএনপি।

শনিবার (২২ অক্টোবর) বিকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বহিষ্কারাদেশ প্রত্যাহার করে দলটি।

প্রেস বিজ্ঞপ্তিতে দলের সকল সিদ্ধান্ত মেনে চলা, শৃঙ্খলা মেনে দলকে অধিকতর শক্তিশালী ও গতিশীল করতে ভুমিকা পালন এবং দলের নিয়মনীতি ও শৃঙ্খলা অনুসরণ করতে অন্যান্যা সহকর্মী নেতাকর্মীকে উদ্ধুদ্ধ করতে নির্দেশ দেওয়া হয়।

এছাড়া একইসাথে পাবনা সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রাশেদ রানা ও পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রেজওয়ান হোসেন হৃদয় এর বহিষ্কার আদেশ প্রত্যাহার করে দলীয় শৃঙ্খলা অনুসরণ করতে নির্দেশ দেওয়া হয়।

বহিষ্কার আদেশ প্রত্যাহারের সংবাদটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সন্তোষ প্রকাশ করে তৃনমুল বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে নেতাকর্মীরা উচ্ছ্বসিত মনোভাবে আবারো একসাথে রাজপথে আন্দোলন-সংগ্রাম করার আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত বছরের ২৭ ডিসেম্বর পাবনায় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির সমাবেশে বিচ্ছিন্ন ঘটনায় ছাত্রদলের সাবেক ৩ নেতাকে বহিষ্কার করে বিএনপি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x