শিরোনাম:
টাকা দিতে না পারায় পাগল আখ্যা দিয়ে ঘর থেকে বের করে দিলেন স্ত্রী ও ছেলে। গোপালগঞ্জের রূপালী ব্যাংকে গ্রাহক হয়রানি গোপালগঞ্জে টুংঙ্গীপাড়ায় সাংবাদিক বিএম গোলাম কাদেরর মৃত্যুতে শোক প্রকাশ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এক ইজিবাইক চালককে মরদেহ উদ্ধার করেছে পুলিশ! চট্টগ্রামে অবৈধভাবে বালু উত্তোলন, এস্কেভেটর জব্দ গোপালগঞ্জ সদর উপজেলায় নির্বাচনের ফলাফল দুইবার ঘোষণা! প্রশ্ন জনগণের? রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন নওগাঁয় ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত চট্টগ্রামে শাহ আমানত বিমানবন্দর এয়ার অ্যারাবিয়ার ফ্লাইটে ত্রুটি ১৬৪ যাত্রী হোটেলে

কালুরঘাট ফেরিতে হিট স্ট্রোকে শিক্ষকের মৃত্যু

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম প্রতিনিদি
  • আপডেটের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
10.2kভিজিটর

চট্টগ্রামের কালুরঘাট ফেরিতে আজ রবিবার (২৮ এপ্রিল) সকালে হিট স্ট্রোকে প্রাণ হারিয়েছেন মাওলানা মো. মোস্তাক আহমেদ কুতুবী আলকাদেরী (৫৫) নামে এক মাদ্রাসা শিক্ষক। তিনি বোয়ালখালী উপজেলার ৫নং সারোয়াতলী ইউনিয়নের খিতাপচর আজিজিয়া মাবুদিয়া আলিম মাদ্রাসায় কর্মরত ছিলেন।

আজ সকালে মাদ্রাসা খোলায় নগরীর চান্দগাঁও থানার মোহরা এলাকার বাসা থেকে কর্মস্থলের উদ্দেশ্যে আসছিলেন তিনি। মাওলানা মো. মোস্তাক আহমেদ কুতুবী আলকাদেরী কক্সবাজার জেলার কুতুবদিয়া লেমশীখালীর মরহুম খলিলুর রহমানের ছেলে।

তার ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টার দিকে কালুরঘাটের পশ্চিম পাড় থেকে পায়ে হেঁটে ফেরিতে উঠেন ওই শিক্ষক। এরপর হঠাৎ ফেরিতে ঢলে পড়েন তিনি। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে আঞ্জুমানে আজিজিয়া মাবুদিয়া সুন্নিয়া সংগঠনের সদস্য সচিব কাজী মো. এমরান কাদেরী বলেন, তিনি আমাদের সংগঠনের সহ-সভাপতি ছিলেন। তাকে চমেক হাসপাতালে সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেছেন চিকিৎসক। তাঁর মৃত্যুতে মাদ্রাসা ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x