শিরোনাম:
আমতলীতে ভ্রাম্যমান আদালতের অর্থ দন্ড ও অবৈধ পলিথিন জব্দ। গোপালগঞ্জে মেডিকেলে সাপে কাটা রোগী চিকিৎসা অবহেলায় মৃত্যু সালথায় ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ চট্টগ্রামে সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ বোয়ালমারীতে নবাগত ইউএনওকে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কর্নফুলীতে লাফ দেয়া ব্যাক্তির১০ দিন পর লাশ উদ্ধার চট্টগ্রামে ভুয়া মহিলা ডাক্তার , লাখ টাকা জরিমানা রোটারি ক্লাব অব চিটাগাং রেইনবোর ২০২৪ – ২০২৫ সালের ১ম মত বিনিয় সভা। বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল রেঞ্জের ডিআইজি’র শ্রদ্ধা নিবেদন চট্টগ্রামে ঘরের দরজা ভেঙে দুর্ধর্ষ চুরি

যুবলীগ নেতা তিতাস এর উদ্যোগে মশারি ও লিফলেট বিতরণ

সুবীর দাস নওগাঁ
  • আপডেটের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
মশারি ও লিফলেট বিতরণ
64.6kভিজিটর

ডেঙ্গু সংক্রমণ বর্তমানে ভয়াবহ রূপ ধারণ করছে। বাংলাদেশসহ উন্নত বিশ্বে শিশু-কিশোর ও বৃদ্ধসহ সকল বয়সের মানুষের ডেঙ্গু আক্রান্ত হচ্ছেন।

সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ডেঙ্গুজ্বরের হার কমাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় নওগাঁয় যুব নেতা সৈয়দ আবদুল্লাহ আল হাদি তিতাসের নিজ উদ্যোগে শহরের মাছ বাজার এলাকায় অসহায়-গরিব, রিকশাওয়ালা, পথশিশু, প্রতিবন্ধী, ভিক্ষুক এবং ক্যাম্পাসে আবাসিক ছাত্রদের মাঝে প্রায় শতাধিক ম্যাজিক মশারি ও ডেঙ্গুজ্বরের হার কমাতে জনসচেতনতা মুলক লিফলেট বিতরণ করা হয়।

মশারি পেয়ে প্রতিবন্ধী আনন্দ প্রকাশ জানায়, আজ থেকে ডেঙ্গুজ্বরের ভয় না করে তার স্ত্রী ও নাতিদের নিয়ে নিশ্চিতভাবে ঘুমাতে পারবে।

নওগাঁ জেলা যুবনেতা ও জেলা পরিষদের সদস্য তিতাস বলেন, নওগাঁয় ডেঙ্গু প্রতিরোধে ময়লা-আর্বজনাসহ ঝোপঝাড় পরিষ্কার করা, বিভিন্ন স্থানে জমে থাকা বৃষ্টির পানিতে জন্মানো মশা নিধনের জন্য ব্লিচিং পাউডার ও কীটনাশক ওষুধ স্প্রে করা হয়েছে আপনাদের মাঝে আমার এই ক্ষুদ্র চেষ্টায় আজ কিছু মশারী দিয়েছি আমার জন্য দোয়া করবেন যেন আগামীতে আপনাদের পাশে থেকে সেবা ও উপকারে আসতে পারি।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও নওগাঁ এ্যাডভোকেট বার এসোসিয়েশনের সভাপতি খোদাদাত খান পিটু, এ আয়োজনের সঞ্চালনা করে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য জনি মন্ডল।

এ আয়োজনে আরও অংশগ্রহণ করে নওগাঁ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সদস্য বরাতুল ইসলাম, নওগাঁ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি একরামুল বারি ডলার, নওগাঁ জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক সোভন, ওয়াহেদ, ফিরোজ, জতি, সোহেল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x