শিরোনাম:
নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ঝাউগড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি’র পুস্পস্তবক অর্পণ দেশে সব ধর্মের মানুষের জন্য শান্তির জনপদ করেছিলেন জাতির জনক: প্রাণিসম্পদ মন্ত্রী নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি। রূপগঞ্জে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম কারাগারে হাজতির মৃত্যু; জেল সুপার-ওসিসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি মোঃ লোকমান আজাদ’গ্রেফতার চট্টগ্রামে এম পি মহিউদ্দিন বাচ্চুর জামিন মঞ্জুর ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাদ্রাসার সুপারের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে

রূপগঞ্জের স্টিল মিলে বিস্ফোরণে একা বেঁচে ফেরা ইব্রাহিম পেল ৫০,০০০ টাকা

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
14.2kভিজিটর

রূপগঞ্জের স্টিল মিলে বিস্ফোরণে একা বেঁচে ফেরা ইব্রাহিম পেল ৫০ হাজার টাকা

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার:- নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট রূপগঞ্জে রহিমা ইস্পাত কারখানার ষ্টিল মিলে বিস্ফোরণের ঘটনায় ৭ জন দগ্ধ শ্রমিকের মাঝে একমাত্র বেচেঁ ফেরা দগ্ধ শ্রমিক ইব্রাহিম হাওলাদারের পরিবারের হাতে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

গতকাল সকালে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক মো. নাসির উদ্দিন আহমেদ আহত শ্রমিকের স্বজনদের হাতে এই চেক তুলে দেন।

ডিআইএফই নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের সহযোগিতায় শ্রমিক কল্যান ফাউন্ডেশন থেকে চিকিৎসা সহায়তা হিসাবে এই অর্থ প্রদান করা হয়। অধিদপ্তরের মহাপরিদর্শক গতকাল শেখ হাসিনা বার্ন ইনষ্টিটিউট ও হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে দগ্ধ শ্রমিককে দেখতে যান এবং তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন।

হাসপাতালে চেক প্রদানের সময় উপস্থিত ছিলেন, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের উপ মহাপরিদর্শক ডাঃ রাজিব চন্দ্র দাস,সহকারী মহা পরিদর্শক ডাঃ মানবেন্দ্র ঘোষ (স্বাস্থ্য), শ্রম পরিদর্শক (সাধারন) মো. খালিদ হাসান প্রমুখ।

উল্লেখ্য, রহিমা স্টীল মিলে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হওয়ার ৭ শ্রমিকের মাঝে ৬ জনই মারা যায়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x