শিরোনাম:
আমতলীতে ভ্রাম্যমান আদালতের অর্থ দন্ড ও অবৈধ পলিথিন জব্দ। গোপালগঞ্জে মেডিকেলে সাপে কাটা রোগী চিকিৎসা অবহেলায় মৃত্যু সালথায় ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ চট্টগ্রামে সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ বোয়ালমারীতে নবাগত ইউএনওকে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কর্নফুলীতে লাফ দেয়া ব্যাক্তির১০ দিন পর লাশ উদ্ধার চট্টগ্রামে ভুয়া মহিলা ডাক্তার , লাখ টাকা জরিমানা রোটারি ক্লাব অব চিটাগাং রেইনবোর ২০২৪ – ২০২৫ সালের ১ম মত বিনিয় সভা। বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল রেঞ্জের ডিআইজি’র শ্রদ্ধা নিবেদন চট্টগ্রামে ঘরের দরজা ভেঙে দুর্ধর্ষ চুরি

আলফাডাঙ্গা বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

আরিফুজ্জামান চাকলাদার
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
48.0kভিজিটর

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা পরিষদের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ স্মার্ট কার্ড বিতরণ করা হয়।গতকাল সোমবার(১৪ নভেম্বর) সকাল ১২ টায় অডিটরিয়াম হলরুমে এই কার্যক্রম উদ্বোধন করেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।

এক সংক্ষিপ্ত বক্তব্য তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সম্পদ আমাদের সবাইকে তাদের সম্মান দিতে হবে। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের কল্যাণে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছেন।

আজ তাদের ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করার মধ্য দিয়ে তাদের আরো সম্মানিত হবে।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হক ও পরিচালনায় সহকারি কমিশনার ভূমি রজত বিশ্বাস,

অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহিদুল হাসান জাহিদ ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এসএম আকরাম হোসেন ,যুদ্ধকালীন থানা কমান্ডার ও ডিপুটি সাব-সেক্টর কমান্ডার (ফরিদপুর)

বীর মুক্তিযোদ্ধা শাহ একেএম হাফিজ উদ্দিন কাদেরী,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান,পাচুড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান সর্দার মিজান ,আরো উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর,উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম সুজা,

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবু তাহের,পৌর মেয়র সাইফুর রহমান সাইফার,উপজেলা ভাইচ চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, মহিলা ভাইচ চেয়ারম্যান লায়লা পারভীন, আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহ মোঃ জাহাঙ্গীর আলম,।

অনুষ্ঠানে মোট ৩৭৭ জনকে ডিজিটাল সনদপত্র ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়।এরমধ্যে জীবিত ৩৭৫ জনকে ডিজিটাল সনদপত্র ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়এবং স্মার্ট কার্ডধারীর মধ্যে সাম্প্রতিক দুই বীর মুক্তিযোদ্ধা মৃত্যু বরন করেন ।

এরপর উপজেলা সুইমিংপুল উদ্বোধন ও ২০২২-২৩ অর্থ বছরে ” চতুর্থ প্রাথমিক শিক্ষা উন্নয়ন ” প্রকল্পে আওতায় বিশেষ চাহিদা সম্পন্ন ছাত্র ছাত্রীদের অ্যাসিস্টিভ ডিভাইস ৭ টি হুইল চেয়ার, ক্র্যাচ বিতরন করনে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x