শিরোনাম:

রূপগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন ঘাতক স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
স্ত্রী খুন ঘাতক স্বামী গ্রেফতার
45.5kভিজিটর

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আমলাব এলাকায় স্বামীর হাতে স্ত্রীর খুনের ঘটনা ঘটেছে । ৪ নভেম্বর শুক্রবার ভোরে আমলাবো এলাকার জয়নাল মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত বৃষ্টি (৩০) দোহার উপজেলায় ও স্বামী ইমন গাজী (৪২) গ্রামের বাড়ি বরিশাল এলাকায় । নিহত বৃষ্টি গার্মেন্টসে কাজ কাজ করতেন ও তার স্বামী রাজমিস্ত্রীর কাজ করতেন।

নিহত বৃষ্টি আক্তারের সহ কর্মী আনজুমান জানান, বৃষ্টির সাথে রাতে একসঙ্গে ঘুমিয়েছিলেন। গভীর রাত বৃষ্টির স্বামী ইমন ঘরের বেড়ার টিন কেটে রুমের ভিতর প্রবেশ করে একটি ছুরি দিয়ে তাকে নির্মমভাবে হত্যা করে। বৃষ্টির শেষ নিঃশ্বাস ত্যাগ হওয়ার পর রক্তমাখা ছুরি বৃষ্টির ওড়না দিয়ে মুছে পালিয়ে যায়।

বাড়ির মালিক জয়নাল মিয়া জানান, বৃষ্টি ও তার স্বামী দুইজন আমাদের বাড়িতে পাঁচ বছর যাবত ভাড়া থাকছে। কিছুদিন যাবত দুজনের মধ্যে কথা কাটাকাটি ঝগড়া ঝাটি হয়। পরে আমরা খবর নিয়ে জানতে পারি, বৃষ্টির স্বামী অন্য মেয়েদের সাথে পরকীয়া লিপ্ত হয়। পরে বিষয়টি বৃষ্টি জানতে পারলে তার স্বামীর সাথে ঝগড়া হয়। আজকে ভোরে তার স্বামী ইমন গাজী ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, এ ঘটনায় লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে। স্বামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x