শিরোনাম:
ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত জামায়াত ক্ষমতায় আসলে জাতির মালিক নয় সেবক হিসেবে দায়িত্ব পালন করবে—– আমীরে জামায়ত ডা. শফিকুর রহমান

উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠণিক সম্পাদক হলেন বুলবুল হোসেন

সালথা (ফরিদপুর) প্রতিনিধি :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
সাংগঠণিক সম্পাদক হলেন বুলবুল হোসেন
53.8kভিজিটর

ফরিদপুরের সালথা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হয়েছেন বুলবুল হোসেন। বুলবুল হোসেন সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের খলিশাডুবি গ্রামের মৃত মোকছেদ মাস্টারের ছোট ছেলে।

উল্লেখ্য, এর আগে গত ১০ অক্টোবর ২০২২ তারিখে জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ ও সাধারন সম্পাদক ফয়সাল আহম্মেদ রবিন সাক্ষরিত সালথা উপজেলা সেচ্ছাসেবক লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে।

বুলবুল হোসেনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় তিনি ফরিদপুর-২ আসনের আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র শাহাদাব আকবর চৌধুরী লাবু,জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ ও সাধারন সম্পাদক ফয়সাল আহম্মেদ রবিনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সালথা উপজেলা কমিটিতে সাভাপতি রাকিবুল হাসান জুয়েল ও সাধারন সম্পাদক করা হয়েছে কামাল হোসেন কে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x