শিরোনাম:
গোপালগঞ্জ সদর উপজেলায় নির্বাচনের ফলাফল দুইবার ঘোষণা! প্রশ্ন জনগণের? রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন নওগাঁয় ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত চট্টগ্রামে শাহ আমানত বিমানবন্দর এয়ার অ্যারাবিয়ার ফ্লাইটে ত্রুটি ১৬৪ যাত্রী হোটেলে বোয়ালমারীতে কাল বৈশাখী ঝড়ে চালের টিন গাছে, বিভিন্ন এলাকায় ব্যাপক ক্ষতি রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য । বোয়ালমারীতে মরিচ ক্ষেত নষ্ট করাকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে আহত ৫, থানায় পাল্টাপাল্টি মামলা গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে  ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি। গোপালগঞ্জে ৩ উপজেলার নির্বাচন কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পৌঁছানোর প্রস্তুতি

চট্টগ্রামে অবৈধ মাটি কাটার ছবি তুলতেই সাংবাদিকের উপর হামলা

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম
  • আপডেটের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
6.4kভিজিটর

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার উত্তর ইছাখালী পদ্মা পুকুর পাড়ে অবৈধভাবে এস্কেলেটর দিয়ে মাটি কাটার ছবি খুলতে গেলেই আনোয়ারা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সুশান্ত শীলের উপর চওড়া হোন স্থানীয় সন্ত্রাসীরা। গতকাল (২৫ এপ্রিল) বৃহস্পতিবার দুপুর আনুমানিক বারোটার দিকে এই ঘটনা ঘটে।

সন্ত্রাসীরা তার ওপর শারীরিকভাবে নির্যাতন করে। উক্ত ঘটনার তীব্র নিন্দা জানান আনোয়ারা প্রেসক্লাব ও আনোয়ারার কর্তব্যরত সকল সাংবাদিকবৃন্দ। দ্রুত সন্ত্রাসীদের গ্রেপ্তার করে বিচারের দাবি জানান।

ঘটনার খবর পেয়ে আনোয়ারা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক। আনোয়ারা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: ইশতিয়াক ইমন ও আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহাম্মদকে বিষয়টি অবহিত করেন।

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: ইশতিয়াক ইমন, আনোয়ার থানা (ওসি) কে দ্রুত ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দেন। আনোয়ারা থানার (ওসি) সোহেল আহাম্মদ কর্তব্যরত এসআই ও কনস্টেবল কে দ্রুত ঘটনাস্থলে পাঠান।

আনোয়ারা থানা পুলিশ ঘটনাস্থলে গেলেই, তার আগে সন্ত্রাসীরা মাটি কাটার এস্কেভেটর ও অন্যান্য সরঞ্জাম নিয়ে পালিয়ে যায়। আনোয়ারা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সুশান্ত শীলের ওপর হামলার ঘটনায় আনোয়ারা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।
অন্যথায় আনোয়ারা প্রেসক্লাবসহ সকল সাংবাদিকবৃন্দ ও সর্বস্তরের জনগণকে নিয়ে আরো কঠিন আন্দোলনে যাওয়ার হুশিয়ারি দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x