শিরোনাম:
বোয়ালখালীতে নবনিযুক্ত ১৪ জন স্বাস্থ্য সহকারীদের বরণ অনুষ্ঠান সম্পুন্ন গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ চট্টগ্রামে সীমানা গুলোই সস্ত্রাসীদের নীরব আস্তানা : প্রশাসন নিরব চট্টগ্রামে এক ইউপি চেয়ারম্যান গ্রেফতার সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত চাঁদার দাবিতে হাবিববাহিনীর হামলায় আহত ১, এলাকাবাসীর ঝাড়ু মিছিল সদ্য যোগদানকৃত রেঞ্জ ডিআইজির সাথে সৌজন্য সাক্ষাৎ কাশিয়ানির রাহুথড় উদয়ন বিদ্যাপিঠ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ অপসারণ কাশিয়ানীতে নকল পণ্যের ভ্রাম্যমাণ আদালত অভিযান বোয়ালখালীতে গাছ কাটাকে কেন্দ্র করে আহত ৫

হরিনাথপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ

ঢাকা ডেস্ক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
হরিনাথপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ
হরিনাথপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়
38.6kভিজিটর

বরিশাল জেলার হিজলা উপজেলার ১নং হরিনাথপুর ইউনিয়নে হরিনাথপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগের আগেই দুর্নীতির অভিযোগ উঠেছে। জানা যায় অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ আব্দুল কুদ্দুস অতি গোপনে তার নিকট আত্মীয় (শ্যালক) বদরটুনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ইব্রাহিমকে নিয়োগ দেওয়ার জন্য অতি গোপনে এলাকায় অপ্রচারিত পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে।

পার্শ্ববর্তী কোনো মাধ্যমিক বিদ্যালয় এমনকি হিজলা উপজেলার কোন শিক্ষক এবং অত্র বিদ্যালয়ের অন্যান্য সহকারী শিক্ষক বৃন্দ নিয়োগ সম্পর্কে কিছুই জানেন না। স্থানীয়দের সাথে আলাপকালে জানা যায়, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক অত্যন্ত ধুরন্ধর ব্যক্তি, তিনি এর আগেও বিদ্যালয়ের অন্যান্য নিয়োগে অনিয়ম ও দুর্নীতি করেছে, তিনি সুকৌশলে তার শ্যালককে নিয়োগ দেয়ার জন্য এলাকার অপ্রচারিত পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে গোপন রাখছে। যাতে অন্যান্যরা এ পদে আবেদন করার সুযোগ না পায়।

অত্র বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি মোঃ সাইদুর রহমান ও মাওলানা আব্দুর শাকুর বাদী হয়ে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি কে বিবাদী করে একটি মামলা দায়ের করে। অত্র বিদ্যালয়ের শিক্ষক সাইদুর রহমানের কাছ থেকে জানা যায়, আমরা যাতে আবেদন করতে না পারি সেজন্য প্রধান শিক্ষক অত্যন্ত গোপনীয় ভাবে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। তিনি আরো বলেন যখনই আমরা প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস স্যারের কাছে জানতে চেয়েছি, তিনি বলতেন এখনো ছাড়পত্র আনতে পারিনি, ছাড়পত্র না এনে নিয়োগ বিজ্ঞপ্তি কি ভাবে প্রকাশ করবো।

কিন্তু আমরা এখন জানতে পারছি প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস গোপনে নিয়োগ প্রকৃয়া সম্পন্ন করার জন্য কার্যক্রম চালাচ্ছেন, আমরা এই নিয়োগ প্রকৃয়া বাতিল চেয়ে মামলা করেছি।

//মামলার কপি প্রথম পেজ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x