শিরোনাম:
গোপালগঞ্জে থ্রি হুইলার-ট্রলির সংঘর্ষে ব্যবসায়ী নিহত চট্টগ্রামে ৩য় ধাপে ১১ উপজেলায় ভোট ২৯ মে আলাফাডাঙ্গায় প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও  প্রদর্শনী মেলা উদ্বোধন হাটহাজারিতে দেখা মিলো স্বস্তির বৃষ্টির। গোপালগঞ্জের মুকসুদপুরে নিখোঁজ কলেজ ছাত্র মরাদেহ উদ্ধার নওগাঁর মান্দায় ভগবান রাম চন্দ্রের জন্ম উৎসব পালন হাজারো ভক্তবৃন্দের ঢল ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু ১৮ মাসের শিশু ইয়াসিনের কান্না থামছে না ইন্টার্ন চিকিৎসকের পোশাক পরিবর্তনের ভিডিও ধারণ করে চাঁদা দাবির প্রতিবাদে মানববন্ধন হিজলায় ভাইস চেয়ারম্যান প্রাথী এ্যাডঃ আমিনুল ইসলাম স্বপন চৌধুরী জনপ্রিয়তার শীর্ষে। চট্টগ্রামে বিচার চলাকালীন চেয়ারম্যানের সামনে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ

নলছিটিতে সড়কের কাজ যথাযথ ভাবে করার দাবিতে মানববন্ধন

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ-
  • আপডেটের সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
12.8kভিজিটর


ঝালকাঠির নলছিটিতে সিডিউল অনুযায়ী সড়কের সংস্কার কাজ করার দাবিতে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২৮ডিসেম্বর) সকাল ৯টায় উপজেলার পৌরসভার সবুজবাগ এলাকার বাসিন্দাদের আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহনকারী স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন, সবুজবাগ মোড় থেকে বাইপাস সড়ক পর্যন্ত সড়ক সংস্কারের কাজ এলাকার প্রভাবশালী কয়েকজনের দখলদারিত্বের কারনে সিডিউল অনুযায়ী করতে পারছে না ঠিকাদারী প্রতিষ্ঠান।

এসময় যথাযথ সিডউইল মেনে কাজ করার দাবীতে বক্তব্য রাখেন, স্থানীয় বাসিন্দা হাকিম হাওলাদার, বীর মুক্তিযোদ্ধা আবু তালেব সিকদার, নলছিটি গার্লস স্কুল এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক বিধান চন্দ্র মন্ডল, উপসহকারি কৃষি অফিসার জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, সড়কের সিডিউল অনুযায়ী কাজ সম্পন্ন না হলে একটি দূর্ঘটনা ঘটলে ফায়ার সার্ভিসের গাড়ি বা এম্বুলেন্স সড়কে ঢুকতে পারবে না। আমরা অনেকেই সড়কের সংস্কারের কাজের স্বার্থে নিজেদের দেয়াল ভেঙ্গে দিয়েছি কিন্তু কয়েকজন সড়ক দখল করে বাড়ীর সীমানা দেয়াল তুলে রেখেছে। যার কারণে সড়কের প্রশস্ততা কমে গিয়েছে। আমরা চাই স্থানীয় বাসিন্দাদের স্বার্থের কথা বিবেচনা করে যথাযথ কতৃপক্ষ দখলদারিত্বের অবসান ঘটিয়ে সিডিউল অনুযায়ী সড়কের সংস্কার কাজ করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

এ ব্যাপারে পৌর মেয়র ওয়াহেদ খান জানান, বিষয়টি আমার জানা আছে আমি নিজে গিয়ে সবাইকে বলেছি সড়কের কাজে বাধা সড়িয়ে দেওয়ার জন্য কিন্তু তারা আমার কথায়ও কর্নপাত করছেন না।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x