সাপাহার বাজার মাছ ব্যবসায়ী সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত।

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:
  • আপডেটের সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে নওগাঁর সাপাহারে বাজার মাছ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে চেয়ার প্রতিক নিয়ে ৭৭ ভোট পেয়ে সভাপতি পদে সফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে গরুগাড়ী প্রতিক নিয়ে ৭৮ ভোট পেয়ে খাইরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সোমবার উপজেলার বাজার মাছ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর আয়োজনে উপজেলা সমবায় দপ্তরের সহযোগিতায় সকাল ৮ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য সমিতির অস্থায়ী অফিস কক্ষে ১৪৫ জন সমিতির ভোটার সদস্যের মধ্যে ১৪৪ জন তাদের ভোটাধিকার প্রদান করেন। এর মধ্য ১৬ টি ভোট বাতিল বলে ঘোষণা করা হয়। যাতে সর্বমোট ভোট পরেছে ৯৯ দশমিক ৩১ শতাংশ।

ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা সমবায় অফিসার (ভারপ্রাপ্ত) এস এম জাহাঙ্গীর। ভোট সুষ্ঠুভাবে সম্পূর্ণ হওয়ায় সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি ধন্যবাদ জানিয়ে ফলাফল ঘোষণা দেন।

উক্ত নির্বাচনে ৭ টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করেন ১৪ জন প্রার্থী। এর মধ্যে সভাপতি পদে সমিতির সাবেক সভাপতি সফিকুল ইসলাম (চেয়ার) ৭৭ ভোট পেয়ে সভাপতি পদে পুনরায় নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল হালিম (মাছ) ৬৬ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে খাইরুল ইসলাম (গরুগাড়ী) ৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মতিউর রহমান (মতি) (আনারস) ৬২ ভোট পেয়েছেন। সহ-সভাপতি পদে আজিজুর রহমান (ছাতা) ৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহাতাব উদ্দীন (তালাচাবি) পেয়েছেন ৭০ ভোট।

প্রচার সম্পাদক পদে মাহফুজুল ইসলাম (মোরগ) ১১২ পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী মামুনুর রশীদ সোবহান (মোটরসাইকেল) পেয়েছেন ৩০ ভোট। ক্রীড়া সম্পদক পদে আব্দুল কালাম আজাদ (ফুটবল) ৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শের মোহাম্মদ (ফ্যান) পেয়েছেন ৫৬ ভোট।

দপ্তর সম্পাদক পদে আব্দুর রহমান (হাঁস) ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাল বাবু (মই) পেয়েছেন ৬২ ভোট। সহ-সম্পাদক পদে আব্দুল কুদ্দুস (হরিণ) ১১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারুক হোসেন (গোলাপ ফুল) পেয়েছেন ২৭ ভোট। অপরদিকে কোষাধ্যক্ষ পদে কামরুজ্জামান ও সাংগঠনিক সম্পাদক পদে তোজাম্মেল হকের কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তারা বিনাপ্রতিদ্বন্দীতায় পূর্বেই নির্বাচিত হন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x