শিরোনাম:
হাটহাজারীতে ২ মাদক কারবারি আটক। জামালপুরে মেলান্দহ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ডিসি শাবস্তী রায়। শান্তি ও সংহতি প্রতিষ্ঠায় তরুণদের ভূমিকা রাখতে হবে-উপাচার্য রূপগঞ্জে আন্তর্জাতিক জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন ও আলোচনা সভা সংবাদপত্রে চলমান জীবন, সমাজ, রাষ্ট্র ও বিশ্বের চিত্র ভেসে ওঠে,ডা: শাহাদাত হোসেন সাপাহার বাজার মাছ ব্যবসায়ী সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত। বায়তুল হিকমাহ আইডিয়াল মাদ্রাসায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা। শহীদ শেখ ফজলুল হক মণির জন্মদিন উপলক্ষে গংগাচড়ায় বিতরন এতিমদের খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল নলছিটিতে বিএনপি ৭৯ নেতাকর্মীদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের। আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়নে ১৯২ প্রার্থীর মনোনয়ন পত্র যাচাই-বাছাই বৈধতা ও ৬ জনের বাতিল।

মডেল পৌরসভা গড়তে চান কেন্দ্রীয় কৃষক লীগ নেতা

আরিফুজ্জামান চাকলাদার
  • আপডেটের সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভা ১ নং ওয়ার্ড বুড়াইচ স.প্রা.বি মাঠে ২৯ ( অক্টোবর) শনিবার সন্ধ্যায় নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি কৃষক লীগের সহ-স্বাস্হ্য ও পরিবার কল্যান বিষয়ক সম্পাদক অ্যাড. শেখ জামাল হোসেন মুন্না আসন্ন পৌর নির্বাচনে আ.লীগ দলীয় নমিনেশন প্রত্যাশী হয়ে এক আলোচনা ও মতবিনিময় সভা করেন।

এদিকে বক্তরা বলেন,জামাল হোসেন স্কুল কমিটি ছাত্রলীগের সাধারণ সম্পাদক, কলেজ জীবনে ল কলেজ বঙ্গবন্ধু আইন পরিষদ সভাপতি,জেলা কৃষক লীগ সহসভাপতি, মিরপুর থানা আ.লীগ আইন বিষয়ক সম্পাদক, বর্তমানে কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আরো অনেক সামাজিক সংগঠনে কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ পদে জড়িত।যারা প্রার্থী হবে তাদের মধ্যে দলীয় ভাবে বিবেচনা করলে মুন্নাই একমাত্র নৌকা পাওয়ার যোগ্য। দলের পদ পদবি ও অবদান মুন্নারই ভূমিকা বেশি রয়েছে।

তাই দলকে এই মতবিনিময় সভার আলোচনা মধ্য দিয়ে বলতে চাই মুন্নাই যোগ্য ব্যক্তি, তাকেই দলীয় নমিনেশন দেওয়ার জোর দাবী করছি। এ দিকে জামাল হোসেন মুন্না বলেন,আমি আ.লীগের দলীয় নমিনেশন প্রত্যাশী।আশা করি আমার কৃষক নেত্রী, দেশ রত্ন শেখ হাসিনা আমাকে দলীয় নমিনেশন দিবে।দলীয় প্রতীক নির্বাচন করে বিজয় হয়ে পৌরসভাকে সন্ত্রাস মুক্ত,মাদক প্রতিরোধ, অপরাধ নির্মূল করে একটি মডেল পৌরসভা গড়ে তুলবো।

বিভিন্ন সরকারি ভাতা,ট্রেড লাইসেন্স,পৌর কর হোল্ডিং ট্যাক্স,অন্যান্য সেবাতে ভোগান্তিতে পরতে হবে না।পৌর কোন কর্মচারী, কর্মকর্তাকে ঘুষ,দূর্নীতি করতে দিবো না।এছাড়া আমি একজন ঢাকার আদালতে আইনজীবী আপনাদের যদি কোন ধরনের আইনি সহায়তা লাগে আপনাদের জন্য সকল ধরনের আইনি সহয়তা বিনা মূল্যে সেবা দেওয়া ঘোষনা দেন।

উক্ত মতবিনিময় ও আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা গাজি আব্দুল মান্নান এর সভাপতিত্বে ও হোমিওপ্যাথিক কলেজের প্রভাষক ডা. ইয়াছিন আরাফাতের পরিচালনায় বক্তব্য দেন, ৬নং ওয়ার্ড কমিশনার সাবেক ছাত্রলীগের সভাপতি খান মিজানুর রহমান,বীর মুক্তিযোদ্ধা ফরিদ হোসেন শেখ,ক্যাব সভাপতি কবীর হোসেন,কৃষকলীগ নেতা সিদ্দিকুর রহমান এ্যাড. আলমগীর হোসেন প্রমূখ।

Enamul Hoq

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x