শিরোনাম:
ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত জামায়াত ক্ষমতায় আসলে জাতির মালিক নয় সেবক হিসেবে দায়িত্ব পালন করবে—– আমীরে জামায়ত ডা. শফিকুর রহমান

ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে মুকুল মৃধার টিউবওয়েল প্রতীকে ভোট দেয়নি কেউ

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
39.8kভিজিটর


ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে সদস্যপদে মুকুল মৃধা নামের এক প্রার্থী কোনো ভোট পায়নি। এ নির্বাচনে রাজাপুর উপজেলা থেকে সদস্য পদে মনোনয়ন পত্র দাখিল করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটেছিলেন মুকুল মৃধা (৬০) নামের এই প্রার্থী। তিনি রাজাপুর উপজেলা আওয়ামীগের শ্রম বিষয়ক সম্পাদকের পদেও রয়েছেন।

সোমবার (১৭ অক্টোবর) ভোটের দিন দুপুর ১২ টায় সাক্ষাৎকারে মুকুল মৃধা বলেন, শান্তিপুর্ণ পরিবেশে ইভিএম দিয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে, ভোটারদের ওয়াদা মতো আমার বিজয় শতভাগ নিশ্চিত।

রাজাপুর উপজেলা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দুপুর আড়াইটায় প্রিজাইডিং কর্মকর্তা এই নির্বাচনের ফলাফল ঘোষনা করেন। ফলাফলে দেখা যায় ৭৯ জন ভোটারের মধ্যে ৭৮ জন ভোটার নিজ নিজ ভোট প্রদান করেছে। এতে ১ জন পুরুষ সদস্য পদের বিপরীতে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। কিন্তু মুকুল মৃধার টিউবওয়েল প্রতীকে ভোট দেয়নি কেউ। ভোটের ফলাফল সীটে তার নামের পাশে প্রাপ্ত ভোটের ঘরে শুন্য ভোট লিখা হয়।

শতভাগ বিজয়ের আশাবাদী এই নেতা ফলাফল ঘোষনার পর তিনি বলেন, আমি আমার দলের নেতৃবৃন্দের সরযন্ত্রের শিকার হয়েছি। ঝালকাঠি জেলা নেতৃবৃন্দ আমাকে মনোনয়ন প্রত্যাহার করতে বলেছিলো, কিন্তু আমি তা করিনি। এটাই ছিলো আমার অপরাধ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x