শিরোনাম:

গাংনীর কাথুলী ইউনিয়ন পরিষদের উদ্যোগে মহান বিজয় দিবস পালন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
বিজয় দিবস পালন
190.7kভিজিটর

গাংনীর কাথুলী ইউনিয়ন পরিষদের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপনও  শহীদ মিনারে পুষ্পঅর্পন করা হয়েছে। 

শনিবার সকালে  কাথুলী ইউনিয়ন পরিষদে জাতীয় পতাকা উত্তোলন শেষে  ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যদেরকে সাথে নিয়ে কুতুবপুর স্কুল এন্ড কলেজের শহীদ মিনারে পুষ্পঅর্পন করেন।

পুষ্পঅর্পন শেষে কাথুলী ইউনিয়ন পরিষদের হলরুমে গন্যমান্য ব্যাক্তিবর্গ আওয়মীলীগের কর্মিবৃন্দদের নিয়ে বিজয় দিবস সম্পর্কে আলোচনা করেন।

আলোচনায় কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানা জানান ১৯৭১ সালে ১৬ ই ডিসেম্বর বঙ্গবন্ধুর সুদক্ষ নেতৃত্বে আমাদের এই স্বাধীন হয়েছে এবং এই স্বাধীনতা আমাদের বাঙালী জাতির রক্তের ও মা বোনদের ইজ্জত সমভ্রমের বিনিময়ে পেয়েছি।কাজেই আজকে যাদের জন্য আমরা স্বাধীন ভাবে কথা বলার সুযোগ পেয়েছি তাদের জন্য আমরা সকলে দোয়া করবো।এবং আগামী দিনের বাংলাদেশ বিনির্মানে, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে আমরা এ প্রজন্মের যোদ্ধা হিসেবে কাজ করবো।

আলোচনা শেষে মুক্তিযুদ্ধে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয় করেন।

আলোচনা সভা দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন

১ নং ওয়ার্ডের ইউপি সদস্য আহমদ বাবলু হোসেন, ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য জিনারেল ইসলাম, ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফুল ইসলাম ,৪ নং ওয়ার্ডের ইউপি আনারুল ইসলাম ৫ নং ওয়ার্ডের সদস্য ফারুক হোসেন ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য হুসাইন আলী ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য কাবের আলী ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য আজমাইন হোসেন ৯ নং ওয়ার্ডের সদস্য আনোয়ারুল ইসলাম ,কুতুবপুর স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক ও কাথুলী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রেজাউর রহমান প্রমুখ

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x