শিরোনাম:
চট্টগ্রামে এক গৃহবধূর ও এক বৃদ্ধার আত্মহত্যা বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ আলফাডাঙ্গায় প্রধানমন্ত্রীর বক্তব্যকে বিকৃতি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন পিকনিকের ট্রলারে হামলা, লুটপাট। প্রাণ বাচাতে নদীতে লাফ, মরদেহ উদ্ধার।। বরিশালে বাপ ছেলের সিন্ডিকেটের কাছে জিম্মি সার্ভে ও রেজিস্ট্রেশন করতে আসা ছোট নৌযান মালিকরা গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল! গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক পঞ্চগড়ে ২০ লাখ টাকার অবৈধ চা জব্দ করেন জাতীয় রাজস্ব বোর্ড

আওয়ামী লীগের মনোনয়ন ফর্ম উত্তোলন করলেন মিজানুর রহমান রানা

হাসানুজ্জামান-মেহেরপুরঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
মনোনয়ন ফর্ম উত্তোলন করলেন মিজানুর রহমান রানা
83.2kভিজিটর

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুরের গাংনী আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র নিয়েছেন জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক,মেহেরপুর জেলা ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও কাথুলী ইউনিয়ন পরিষদের পরপর তিনবারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান রানা।সোমবার অনলাইনের মাধ্যমে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।মিজানুর রহমান রানা পর পর তিনবারের চেয়ারম্যান নির্বাচিত হয়ে সাধারন ভোটারদের কাছে অনেক জনপ্রিয় হয়ে উঠেছেন। জনগনের পাশে থেকে জনগনের কল্যানে কাজ করে চলেছেন।

করোনা কালীন সময় জনগনের দূর্দিনে প্রতিটি অসহায় গরীব দুঃখী মানুষের বাড়িতে যেয়ে সরকারী অনুদান সহ ব্যাক্তিগত অর্থ প্রদান করে মানুষের পাশে ছিলেন। আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে দিচ্ছেন খাবার সহ মাথাগোজার ঠাই তৈরীর ব্যাবস্থা, যুব সমাজ কে মানব সম্পদে তৈরীর লক্ষ্যে মাদক বিরোধী আন্দোলন গড়ে তুলছেন। সেই সাথে মানুষের অসহায়ত্বের কথা শুনলেই ছুটে চলেন তিনি, ইউনিয়নের প্রতিটি মানুষের নাগরিক সেবা নিশ্চিত করার জন্য দিন পরিশ্রম করে চলেছেন। সেই সাথে ইউনিয়নের প্রতিটি গ্রামের মানুষ যাতে করে সুন্দর ভাবে জীবন মান উন্নত করে চলতে পারে সেই জন্য রাস্তা ঘাট নির্মান কাজ ইতিমধ্যে সুন্দর করেছেন।

কোড ভুক্ত রাস্তা গুলো প্রায় কাজ সম্পন্ন করেছেন। মসজিদ মাদ্রাসা ঈদগাহ, ও কবর স্থান উন্নয়ন কাজের ব্যাপক অগ্রগতি করেছেন। সেই সাথে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আগামী ২০৪১ সালের বাংলাদেশ কে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তরুন প্রজন্মের কাছে আলোচিত মুখ হিসেবে গড়ে উঠেছেন মিজানুর রহমান রানা। মানুষের কল্যানে কাজ করার মানসিকতা নিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অভ্যাহত রাখতে নৌকা মার্কা কে বিজয় করার জন্য কর্মীদের দৌড় গোড়ায় পৌছাচ্ছেন। জনগনের পাশে থাকতে মানুষের কল্যানে কাজ করার জন্য তিনিও আসছে ২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছেন। জননেত্রী শেখ হাসিনা তাকে সুযোগ দিলে জনগনের পাশে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে একজন সৈনিক হিসেবে কাজ করবেন বলে জানিয়েছেন মিজানুর রহমান রানা।

তিনি মনোনয়ন পেলে মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়তে এলাকার জনগণকে সাথে নিয়ে কাজ করে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।মিজানুর রহমান (রানা)কলেজ ছাত্র সংসদের নির্বাচিত সাবেক সমাজ কল্যান সম্পাদক ও কলেজ ছাত্র লীগের সাবেক সহ সভাপতি ও মেহেরপুর জেলা ছাত্র লীগের সাবেক সদস্য,মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x